হাটহাজারীতে গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার

হাটহাজারী প্রতিনিধি | মঙ্গলবার , ১৬ এপ্রিল, ২০২৪ at ৬:৫৮ পূর্বাহ্ণ

হাটহাজারী থেকে সুমন (৩০) নামের চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব৭ এর সদস্যরা। গত শনিবার র‌্যাব৭ এই আসামিকে গ্রেফতারের বিষয়টির সত্যতা গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। এর আগে গত শুক্রবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে হাটহাজারী থানাধীন নাজিরহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব৭ এর হাতে গ্রেফতার হওয়া সুমন চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার হরিশপুরের মো.সিদ্দিকের পুত্র। জানা যায়, গত ২০১৫ সালে গণধর্ষণের শিকার এক ভিকটিমের ভাই বাদী হয়ে চট্টগ্রাম জেলার সন্দ্বীপ থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় পুলিশের প্রতিবেদন এবং সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ শেষে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত সত্য প্রমাণিত হওয়ায় আদালত গত বছরের ১৮ সেপ্টেম্বর আসামি মো. সুমনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করে গ্রেফতারি পরোয়ানা জারি করলে র‌্যাব, এর একটি দল উক্ত আসামিকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারী ও ছায়াতদন্ত অব্যাহত রাখে।

এক পর্যায়ে র‌্যাব, জানতে পারে যে, উক্ত গণধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি সুমন গ্রেফতার এড়াতে ছদ্মনামে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন নাজিরহাট এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব, অভিযান পরিচালনা করে আসামি মো.সুমন কে গ্রেফতার করতে সক্ষম হয়।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে বন্যহাতির হামলায় কৃষকের মৃত্যু, আহত ১
পরবর্তী নিবন্ধঈদের দিন সকালে খাবার বিতরণ যুব রেড ক্রিসেন্টের