সড়ক দুর্ঘটনায় চার জেলায় সাংবাদিকসহ ৫ জন নিহত

| শনিবার , ১২ নভেম্বর, ২০২২ at ৭:৫৬ পূর্বাহ্ণ

গাজীপুর, ব্রাহ্মণবাড়িয়া, সিলেট ও মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় এক সাংবাদিকসহ পাঁচজন নিহত ও সাতজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার এসব দুর্ঘটনা ঘটে বলে সংশ্লিষ্ট থানার পুলিশ জানিয়েছে।
মৌলভীবাজার : মৌলভীবাজারে রাস্তার পাশে কাটার সময় গাছ পড়ে মোটরসাইকেল আরোহী এক সাংবাদিক নিহত হয়েছেন, আহত হয়েছেন তার ছেলে। গতকাল শুক্রবার দুপুরে সদরের মোকামবাজার এলাকায় এই ঘটনা ঘটে। নিহত বিক্রমজিত একটি টিভি চ্যানেলের শ্রীমঙ্গল প্রতিনিধি হিসেবে কর্মর ছিলেন। খবর বিডিনিউজের।

শ্রীমঙ্গল থানার ওসি জাহাঙ্গীর আলম সরদার জানান, সকালে কালাপুরে ঢাকা-মৌলভীজারা সড়কের পাশে একটি ট্রাক দাঁড়ানো ছিল। একটি কভার্ডভ্যান ট্রাকটিকে ধাক্কা দিলে কভর্ডভ্যানটির চালক-সহকারী মো. মিরাজ নিহত হন। মিরাজের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায় বলে ওসি জানান।
গাজীপুর : গাজীপুরের শ্রীপুর উপজেলায় ডাম্প ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত ও এক শিশু আহত হয়েছে। বেলা সোয়া ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোখলেছুর রহমান (৪৪) পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার জয়গঞ্জ গ্রামের মো. মফিজুল হকের ছেলে। তিনি উপজেলার জৈনা বাজার এলাকায় স্থানীয় রানা আহমেদের বাড়িতে ভাড়া থেকে নাসির গ্লাস নামের একটি কারখানায় কাজ করতেন। আহত ফয়সাল আহমেদ (১১) মোখলেছুর রহমানের ছেলে। মাওনা হাইওয়ে থানার ওসি কংকন কুমার বিশ্বাস জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে জৈনাবাজারের শিশুতোষ বিদ্যাঘরের সামনে ঢাকাগামী একটি ডাম্প ট্রাকের সঙ্গে একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী মোখলেছুর রহমান ও তার ছেলে ফয়সাল আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মোখলেছুর রহমানকে মৃত ঘোষণা করেন।
ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া সদরের সুলতানপুরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক সড়কে সকাল সাড়ে ৯টায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে এক অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। নিহত জিয়াউর রহমান (১৮) সিএনজি চালিত অটোরিকশার যাত্রী ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদের একজনকে ঢাকায় পাঠানো হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি মো. এমরানুল ইসলাম জানান, মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে নিয়ন্ত্রণ হারানো একটি সিএনজি চালিত অটোরিকশার ধাক্কা লাগে। এতে অটোরিকশার এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান।
সিলেট : সিলেটের কানাইঘাটে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। নিহত রিয়াজ আহমদ (২৩) কানাইঘাট উপজেলার সদর ইউনিয়নের বীরদল ছোটফৌদ গ্রামের জালাল উদ্দিনের ছেলে। আহতরা হলেন একই গ্রামের প্রয়াত আব্দুর রহমানের ছেলে নুর আহমদ (২৩) ও বীরদল আগফৌদ গ্রামের সমছু উদ্দিনের ছেলে ফাহাদ আহমদ (২১)। কানাইঘাট থানায় ওসি তাজুল ইসলাম জানান, সকাল সাড়ে ৮টার দিকে কানাইঘাট পৌরসভার নন্দিরাই পশ্চিম জামে মসজিদের উত্তরে বোরহান উদ্দিন সড়কে এ দুর্ঘটনা ঘটে। কানাইঘাট থানা পুলিশ জানায়, রিয়াজ আহমদ নিজ মোটরসাইকেলে বাড়ি থেকে কানাইঘাট বাজারে যাচ্ছিলেন। তার মোটরসাইকেলে আরও দুইজন ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধজলবায়ু নরকের মহাসড়কে বিশ্ব
পরবর্তী নিবন্ধসুধাকণ্ঠ প্রেম