স্বেচ্ছাসেবক লীগের ফ্রি চিকিৎসা সেবা

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ১৯ মে, ২০২২ at ১২:০৫ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দুইদিনের বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১৮ মে) নগরীর আগ্রাবাদ কনভেনশন হল প্রাঙ্গণে সর্বসাধারণের জন্য ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ প্রদান আয়োজন করা হয়।

মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজের সঞ্চালনায় কর্মসূচির মাঝে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তরা বলেন, ‘১৯৭৫ সালের ১৫ আগস্ট নরঘাতকরা ইতিহাসের নৃশংসতম হত্যাকাণ্ডের মাধ্যমে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর স্বাধীন-সার্বভৌম বাংলাদেশে মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলুণ্ঠিত করে বাঙালি জাতির অস্তিত্বকে বিপন্ন করতে নানামুখী ষড়যন্ত্র শুরু করে ঘাতকগোষ্ঠী।
বাঙালি জাতির জীবনে জগদ্দল পাথরের মতো চেপে বসে ঘোর অমানিশার অন্ধকার। ঠিক এমনি ক্রান্তিলগ্নে সামরিক শাসকের রক্তচক্ষু ও নিষেধাজ্ঞা উপেক্ষা করে ১৯৮১ সালের ১৭ মে স্বদেশ ভূমিতে প্রত্যাবর্তন করেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।

এতে বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুজিত দাশ, দোলোয়ার হোসেন ফরহাদ, আজাদ খান অভি, আবদুর রশিদ লোকমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সাইফুদ্দিন, আব্দুল্লাহ্ আল মামুন, সাংগঠনিক সম্পাদক মাসুদ খান, দেবাশীষ আচার্য্য এবং প্রচার সম্পাদক তোসাদ্দেক নূর চৌধুরী তপুসহ বিভিন্ন স্বনামধন্য ডাক্তার ও বিভিন্ন থানা- ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে পাঁচ কোটি টাকার আইসসহ রোহিঙ্গা গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধসমুদ্রপথে মালয়েশিয়া যাওয়ার পথে সেন্টমার্টিনে ৩৩ রোহিঙ্গা আটক