স্পৃহা আবৃত্তি নীড়ের আবৃত্তিসন্ধ্যা

| বৃহস্পতিবার , ২ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:৪৬ পূর্বাহ্ণ

গত ৩১ জানুয়ারী জেলা শিল্পকলা একাডেমীর গ্যালারী হলে অনুষ্ঠান হয়ে গেলো রবির কিরণে হাসি ছড়াইয়া দিবরে পরাণ ঢালি শিরোনামের আবৃত্তিসন্ধ্যা। স্পৃহা আবৃত্তি নীড় আবৃত্তি অনুষ্ঠানের আয়োজন করে। আবৃত্তিশিল্পী শেখ ফাইরুজ নাওয়াল চৌধুরী দূর্দানার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার, টেকনাফ, ও মহেশখালীর সাংসদ কানিজ ফাতেমা মোস্তাক। প্রধান অতিথি বলেন, আমি স্পৃহার আয়োজনে মুগ্ধ ও উচ্ছ্বসিত।

স্পৃহার সদস্যদের পরিশ্রম, মেধা, অনুষ্ঠান পরিকল্পনা, উপস্থাপনা, বিষয় নির্বাচন, সুন্দর ও সমৃদ্ধ বৃন্দ পরিবেশনা, একক আবৃত্তি সবকিছু মিলিয়ে স্পৃহা যে চমৎকার, গোছানো রচিসমপন্ন অনুষ্ঠান আয়োজন করছে তাতে আমি ভীষণ আনন্দিত ও উৎফুল্ল। আবৃত্তিশিল্পী নিশাত হাসিনা শিরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জনাব সাইফুল ইসলাম বাবু ও সম্মিলিত আবৃত্তি আবৃত্তিশিল্পী ফারুক তাহের।

বক্তারা স্পৃহার উত্তরোত্তর সাফল্য কামনা করেন। এরপর কবি ও আবৃত্তিশিল্পী অধ্যাপক নিশাত হাসিনা শিরিনের গ্রন্থনায় ও নির্দেশনায় পরিবেশিত হয় বৃন্দ প্রযোজনা ‘ভালো থেকো বাংলাদেশ’। একক আবৃত্তি করেন মছরুর হোসেন, বনকুসুম বড়ুয়া, মো. মুজাহিদুল ইসলাম, ইকবাল হোসেন জুয়েল, তামান্না আকতার, মো. তাসিফুল হক চৌধুরী দীপ। কবিতা ও ছড়া পাঠে অংশ নেন জসীম মেহবুব,অরুণ শীল,উৎপল কান্তি বড়ুয়া, মাহবুবা চৌধুরী। বৃন্দ আবৃত্তিতে অংশ নেন স্পৃহার সদস্য দুর্দানা, তামান্না, কৌশিক, পুষ্পেন, সাগর, পূজা, মাওয়া, জিকু, কান্তা, গোপাল,অভিজিৎ ও তাওসিফ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধতৃতীয় বিভাগ ফুটবল লিগে রানার্স আপ চান্দগাঁও এস. সি
পরবর্তী নিবন্ধবীরাঙ্গনার বয়ান ও সীতার অগ্নিপরীক্ষা