স্কুল ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ চেষ্টা, দুই কিশোর আটক

রাউজান প্রতিনিধি | বৃহস্পতিবার , ২ মার্চ, ২০২৩ at ৬:২৩ পূর্বাহ্ণ

রাউজানের এক স্কুল ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই কিশোরকে আটক করেছে রাউজান থানা পুলিশ। এই ঘটনায় জড়িত একজন পলাতক রয়েছে। তারা সকলেই সিএনজি টেক্সি চালক। ঘটনার অভিযোগ পেয়ে গত মঙ্গলবার রাত ১২টার দিকে অভিযুক্ত দুইজনকে আটক করে পুলিশ। আটককৃতরা হল রাউজান হলদিয়া ইউনিয়নের এয়াছিন নগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. রাকিব (১৭) ও পৌর এলাকায় বসবাসকারী ময়মনসিংহের মো. হারুনের ছেলে মো. আকাশ (১৬)। জড়িত আরেকজনকে গ্রেপ্তারের চেষ্টা করছে। থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে পৌর এলাকার একটি কোচিং সেন্টার থেকে বের হয়ে বাড়ি ফেরার অপেক্ষায় ছিল স্থানীয় একটি স্কুলের এক বিবাহিত ছাত্রী। এসময় তিন কিশোর ওই ছাত্রীকে টেনেহিঁছড়ে সিএনজি টেক্সিতে উঠিয়ে গহিরার দিকে নিয়ে যাচ্ছিল। অপহরণকারীদের হাত থেকে রক্ষা পেতে ওই ছাত্রী চলন্ত গাড়ি থেকে একবার ঝাঁপ দেয়। তবে অপহরণকারীরা আবার তাকে ধরে নিয়ে গাড়িতে উঠিয়ে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

ভুক্তভোগী ছাত্রীর স্বামী বলেন, এমন পরিস্থিতির মধ্যে তার স্ত্রী গাড়ির ভিতর একজনের হাতে কামড় দিলে চালক গাড়ির গতি কমায়। এই সুযোগে সে গাড়ি থেকে লাফিয়ে দৌড়ে কবি নবীন সেন স্কুলের পাশের একটি বাড়িতে আশ্রয় নেয়। অবস্থা বেগতিক দেখে পালিয়ে যায় অপহরণ চেষ্টাকারীরা।

রাউজান থানার এসআই অজয় দেব শীল এ প্রসঙ্গে বলেন, স্কুল পড়ুয়া স্ত্রীকে অপহরণ করে ধর্ষণ চেষ্টার অভিযোগে তার স্বামী মোস্তাফিজ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ পেয়ে পুলিশ দুজনকে আটক করেছে। এই ঘটনায় মামলা রুজুর প্রক্রিয়া চলছে। ভিকটিমকে হাসপাতালে চিকিৎসা দিয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। বৃহস্পতিবার ভিকটিমসহ আটক দুই কিশোরকে আদালতে সোপর্দ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধফরহাদাবাদ শিশু পরিবারের শিক্ষার্থীদের জেলা প্রশাসকের সাইকেল উপহার
পরবর্তী নিবন্ধশনিবার চট্টগ্রামে থানায় থানায় পদযাত্রা কর্মসূচি সফল করুন