সেন্টমার্টিন বেড়াতে গিয়ে ইউপি চেয়ারম্যানের হৃদরোগে মৃত্যু

চন্দনাইশ প্রতিনিধি | শুক্রবার , ৫ মার্চ, ২০২১ at ৫:০৩ পূর্বাহ্ণ

সেন্টমার্টিনে ভ্রমণে গিয়ে মারা গেলেন চন্দনাইশের ১ নম্বর কাঞ্চনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি আওয়ামী লীগ নেতা মো. মুজিবুর রহমান (৬৬)। তিনি গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।
চেয়ারম্যান মুজিবুর রহমানের নাতি আরিফুল ইসলাম সজিব জানান, সম্প্রতি করোনামুক্ত হওয়ার পর স্ত্রী, পুত্রসহ পরিবারের সদস্যদের নিয়ে ২/৩ দিন আগে তিনি সেন্টমার্টিনে ভ্রমণে যান। গতকাল দুপুরের খাবার খাওয়ার পরপরই তিনি হৃদরোগে আক্রান্ত হন। এসময় তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান। আজ শুক্রবার সকাল ১০টায় কাঞ্চনাবাদস্থ স্থানীয় জামে মসজিদ মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
চেয়ারম্যান মো. মুজিবুর রহমানের মৃত্যুতে চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য মো. নজরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দীন আহমদ এমপি, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, পৌরসভার মেয়র মাহাবুবুল আলম খোকা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমেদ চৌধুরী জুনু, আওয়ামী লীগ নেতা এম. বাবর আলী ইনু, নবাব আলী, আবদুল্লাহ আল নোমান বেগ, মো. লোকমান হাকিম, চন্দনাইশ প্রেসক্লাবের সভাপতি অ্যাড. মো. দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মুহাম্মদ এরশাদ প্রমুখ গভীর শোক প্রকাশ করেন।

পূর্ববর্তী নিবন্ধঝুলে যাচ্ছে পাঁচ হাজার কোটি টাকার প্রকল্প
পরবর্তী নিবন্ধদিনে বাসের হেল্পার রাতে ইয়াবা কারবার