সুবিধাবঞ্চিত পরিবারে বাংলাদেশ পজেটিভের শীতবস্ত্র বিতরণ

আজাদী অনলাইন | মঙ্গলবার , ১ ডিসেম্বর, ২০২০ at ১:০০ পূর্বাহ্ণ

দেশে আস্তে আস্তে বাড়ছে শীতের দাপট। তাপমাত্রাও কমছে উল্লেখযোগ্য হারে। শীতার্ত মানুষকে একটু উষ্ণতা দিতে ‘Warmth is Coming’ নামক একটি ক্যাম্পেইনের মাধ্যমে বাংলাদেশ পজেটিভ ফাউন্ডেশন সম্পূর্ণ নিজ অর্থায়নে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ৫০টির অধিক সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি সম্পন্ন করেছে।
উক্ত আয়োজনে উপস্থিতদের মাঝে কোভিড-১৯ স্বাস্থ্যবিধি বিষয়ক একটি সংক্ষিপ্ত সচেতনতা বক্তব্য রাখা হয় এবং সবাইকে মাস্ক বিতরণ করা হয়।
কার্যক্রমটিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ পজেটিভ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মুহাম্মাদ আলতামিশ নাবিল এবং সহ-প্রতিষ্ঠাতা ও কার্যনির্বাহী পরিচালক আনিসুর রহমান নান্টু।
ইতিপূর্বে করোনা পরিস্থিতিতে সামাজিক যোগাযোগমাধ্যমে সচেতনতা সৃষ্টি সহ ‘বাংলাদেশ পজেটিভ ফাউন্ডেশন’-এর উদ্যোগে
রাজধানী ঢাকার বৃহত্তর খিলগাঁও-এর ঘনবসতিপূর্ণ সিপাহীবাগ ক্লাব মোড়, নবীনবাগ, তিতাস রোড, সাহেরুনবাগ, তালতলা এবং মেরাদিয়া সরকারি উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় স্থাপন করা হয়েছে অস্থায়ী হাত ধোয়ার ব্যবস্থা।
এছাড়াও বিগত ঈদে ‘খুশির ঈদ বাজার’ নামক একটি ক্যাম্পেইনের মাধ্যমে তারা রাজধানীর বেশ কিছু পরিবারের কাছে এক সপ্তাহের প্রয়োজনীয় খাদ্যদ্রব্যাদি পৌছে দিয়েছে।
সমাজের সুবিধাবঞ্চিতদের পাশে থাকার পাশাপাশি জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে সামনেও কাজ করে যেতে চায় এ সংগঠনটি।

পূর্ববর্তী নিবন্ধবান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে ২৮টি স্বর্ণের বার উদ্ধার
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা