সীতাকুণ্ড পৌর বিএনপির ৮ ওয়ার্ড কমিটির অনুমোদন

সীতাকুণ্ড প্রতিনিধি | সোমবার , ২৩ মে, ২০২২ at ১০:৪২ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড পৌরসভা বিএনপির ৮টি ওয়ার্ড কমিটির অনুমোদন দেয়া হয়েছে। গত শনিবার সকালে বিএনপি সীতাকুণ্ড পৌরসভা শাখার আহ্বায়ক মো. জাকির হোসেন ও সদস্য সচিব মো. ছালে আহম্মদ স্বাক্ষরিক এক প্রেস বিজ্ঞপ্তিতে বিএনপির পৌরসভা কমিটির আওতাধীন ৮টি ওয়ার্ড কমিটির অনুমোদন দেয়ার কথা জানানো হয়।

কমিটির নেতৃবৃন্দরা হলেন ১ নং ওয়ার্ডে সভাপতি মো. সেলিম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. নুরুল আলম বাবুল, ৩ নং ওয়ার্ড সভাপতি মো. মনিরুল কাদের সাইফুল, সাধারণ সম্পাদক মো. নুরুল মোস্তফা, ৪ নং ওয়ার্ড সভাপতি মো. আলমগীর ইমরান, সাধারণ সম্পাদক সো. শামছু উদ্দিন, ৫ নং ওয়ার্ড সভাপতি মো. শহীদ, সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান, ৬ নং ওয়ার্ড মো. আবুল কালাম, সাধারণ সম্পাদক মো. জামশেদ উদ্দিন, ৭ নং ওয়ার্ড মোস্তফিজুর রহমান শামীম, সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, ৮ নং ওয়ার্ড সভাপতি সাজ্জাদ হোসেন রফিক, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন সোহাগ, ৯ নং ওয়ার্ড সভাপতি মো. বাহার উদ্দিন, সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন।

এদিকে সীতাকুণ্ড পৌরসভার ৫ নং ও ৮ নং ওয়ার্ডে বিএনপির পাল্টা কমিটি ঘোষণা করেছে ‘পৌর বিএনপির অপর একটি গ্রুপ’। শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে ডেকে পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর বিএনপির আহবায়ক কমিটির বর্তমান সদস্য মোজাহের উদ্দিন আশরাফ এ কমিটি ঘোষণা দেন।

তিনি বলেন, পৌরসভার কয়েকটি ওয়ার্ডে দলের কমিটি ঘোষণা করে বর্তমান আহ্বায়ক কমিটি। তবে ঘোষিত এইসব কমিটি আহ্বায়ক আহবায়ক সদস্যদের না জানিয়ে, আনুষ্ঠানিক কোনো বৈঠক না করে বাসায় বসে গঠন করা হয়েছে। তিনি এ ব্যাপারে উত্তর জেলা বিএনপির আহ্বায়ক গোলাম আকবর খোন্দকার বরাবর লিখিত একটি অভিযোগ জমা দেন।

পূর্ববর্তী নিবন্ধইউপি সচিবরা আন্তরিক হলে গ্রাম আদালতের কার্যক্রম বেগবান হবে
পরবর্তী নিবন্ধআলোকিত সমাজ বিনির্মাণে প্রয়োজন সাংস্কৃতিক চর্চা