সাত বছরের শিশুকে গরম খুন্তি দিয়ে নির্যাতন

মা ও সৎ বাবা গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | বুধবার , ৮ ফেব্রুয়ারি, ২০২৩ at ৪:৪৬ পূর্বাহ্ণ

নগরীর পতেঙ্গা থানায় সাত বছরের সন্তানকে গরম খুন্তি দিয়ে নির্যাতনের অভিযোগে মা ও সৎ বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে ধুমপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রেহেনা আক্তার (২৪) বাগেরহাট জেলার মোড়ালগঞ্জ থানার বলভদ্রপুর এলাকার হাবিবুর রহমানের মেয়ে এবং সেলিম উল্লাহ (৩০) বাঁশখালী থানার পূর্ব চাম্বল ফকিরপাড়ার জাফর ইসলামের ছেলে।

সিএমপি কর্ণফুলী জোনের সিনিয়র সহকারী কমিশনার মো. আরিফ হোসেন আজাদীকে বলেন, গ্রেপ্তার দুজন স্বামীস্ত্রী দাবি করলেও তাদের বিয়ের কাগজপত্র দেখাতে পারেনি। মা একটি পোশাক কারখানায় চাকরি করেন আর বাবা হোটেলে কাজ করেন। দুজনই নেশাগ্রস্ত ছিলেন।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জায়েদ মো. নাজমুন নুর আজাদীকে বলেন, সাত বছরের ছেলেকে বাসায় সবসময় নির্যাতন করা হতো। শিশুটি সহ্য করতে না পেরে সবসময় কান্না করতে থাকে। সোমবার রাতে গরম খুন্তি দিয়ে তার ওপর নির্যাতন চলছিল। শিশুটির কান্নার আওয়াজ শুনে প্রতিবেশীরা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে শিশুটির মা ও সৎ বাবাকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, শিশুটির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে করা মামলায় শিশুটির মা ও বাবাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শিশুটির বাবা তার মাকে ফেলে চলে যায়। চার মাস আগে তার মা বিয়ে করেন।

পূর্ববর্তী নিবন্ধচির নিদ্রায় শায়িত মোছলেম উদ্দিন
পরবর্তী নিবন্ধমধ্যরাতে চবি ছাত্রলীগের বগিভিত্তিক ৩ গ্রুপের সংঘর্ষ