সাকিবকে হত্যার হুমকিদাতা গ্র্রেপ্তার

| বুধবার , ১৮ নভেম্বর, ২০২০ at ৯:৩৯ পূর্বাহ্ণ

ফেসবুক লাইভে ধারালো অস্ত্র দেখিয়ে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেওয়া মহসীন তালুকদারকে (২৫) সুনামগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মহসীনের বাড়ি সিলেট সদর উপজেলার টুকেরবাজার শাহপুর তালুকদারপাড়ায়। তার বাবার নাম আজাদ বক্স তালুকদার।
আইনশৃঙ্খলা বাহিনী তাকে ধরতে অভিযান শুরু করার পর তিনি সুনামগঞ্জে গিয়ে আত্মগোপনে ছিলেন বলে র‌্যাব-৯ সুনামগঞ্জ সিপিসি ৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার ফয়সল আহমদ জানান। খবর বিডিনিউজের।
তিনি বলেন, মঙ্গলবার সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের রণসী গ্রাম থেকে মহসীনকে তারা গ্রেপ্তার করেন। সেখানে ৫ম পৃষ্ঠার ৩য় কলাম
তিনি এক আত্মীয়ের বাড়িতে লুকিয়ে ছিলেন। তাকে এখন সিলেটে নিয়ে যাওয়া হচ্ছে।
উল্লেখ্য, কলকাতায় কালীপূজার অনুষ্ঠানে যাওয়ায় সাকিবকে হত্যার হুমকি দিয়েছিলেন মহসীন তালুকদার। রোববার মধ্যরাতে ফেসবুক লাইভে এসে তিনি সাকিবকে অকথ্য ভাষায় গালাগাল করেন এবং একটি ধারালো অস্ত্র উঁচিয়ে হত্যার হুমকি দেন।
পরে সোমবার ভোরে আবারও লাইভে এসে তিনি আগের ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন এবং সাকিবকে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। বিষয়টি নিয়ে আলোচনা শুরু হলে মহসীনকে গ্রেপ্তার করতে মাঠে নামে আইনশৃঙ্খলা বাহিনী। এ ঘটনায় মহসীনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধচসিক নির্বাচনের প্রস্তুতি ইসির
পরবর্তী নিবন্ধমাদকাসক্তি নিরাময় কেন্দ্রে মাদক ব্যবসা!