সরাসরি শুটিংস্পটে পার্নো মিত্র

| বুধবার , ১৯ জানুয়ারি, ২০২২ at ১১:২৫ পূর্বাহ্ণ

এক সপ্তাহ ধরে নওগাঁয় ভীষণ ব্যস্ত অভিনেতা মোশাররফ করিম। চলছে সেখানে সরকারি অনুদানের সিনেমা ‘বিলডাকিনী’র শুটিং। আর তাতে যোগ দিতে কলকাতা থেকে সরাসরি নওগাঁয় যাচ্ছেন টলিউড অভিনেত্রী পার্নো মিত্র। ইতোমধ্যে ঢাকা ছুঁয়ে নওগাঁর উদ্দেশে রওনা দিয়েছেন তিনি। গতকাল ১৮ জানুয়ারি শুটিংয়ে যোগ দিয়েছেন অভিনেত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্রটির পরিচালক ফজলুল কবীর তুহিন।
তবে সকালে তুহিন জানিয়েছিলেন, বিশ্রাম নিয়ে কাল শুটিং করবেন পার্নো। কিন্তু মোশাররফসহ শুটিং ইউনিট প্রস্তুত থাকায় আজকেই কাজ শুরু করবেন বলে সিদ্ধান্ত নেন অভিনেত্রী। নির্মাতা বলেন, পার্নো এখন বাংলাদেশে। রাস্তায় আছেন। তিনি পৌঁছামাত্র শুটিংয়ে যোগ দেবেন বলে ইচ্ছা প্রকাশ করেছেন। আমরা সেভাবেই কাজ এগোচ্ছি।
নূরদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনী’ অবলম্বনে তৈরি করা হয়েছে এ সিনেমার চিত্রনাট্য। ২০১৯-২০ অর্থবছরে অনুদান পাওয়া এ ছবিটিতে উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। সিনেমাটি সরকারি অনুদানের পাশাপাশি সহযোগী প্রযোজনায় থাকছে ডাটা সলিউশন। এদিকে পরিচালক ফজলুল কবীর তুহিন এর আগে ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত ‘গাঙকুমারী’ সিনেমার শুটিং শেষ করেছেন।

পূর্ববর্তী নিবন্ধশাহেনার স্বপ্ন পূরণ করল লায়ন্স ক্লাব চিটাগাং
পরবর্তী নিবন্ধআজীবন সম্মাননা পাচ্ছেন মামুনুর রশীদ ও ছটকু আহমেদ