সরকার দেশকে দুর্নীতির দিকে ঠেলে দিয়েছে : অলি

| সোমবার , ১ এপ্রিল, ২০২৪ at ১০:১৮ পূর্বাহ্ণ

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল ড. অলি আহমদ বীর বিক্রম (অব🙂 বলেছেন, মুক্তিযুদ্ধের মূলমন্ত্র ছিল গণতন্ত্র প্রতিষ্ঠা করা, আইনের শাসন প্রতিষ্ঠা করা, মানবাধিকার প্রতিষ্ঠা করা। যে গণতন্ত্র প্রতিষ্ঠার অঙ্গীকার করে বাংলাদেশ স্বাধীন হয়েছিল, আজ এটা সর্বজন স্বীকৃত যে আমরা গণতন্ত্র সম্পূর্ণভাবে হারিয়েছি। বর্তমান সরকার দেশকে অরাজকতা, অপশাসন এবং দুর্নীতির দিকে ঠেলে দিয়েছে, সর্বত্র হাহাকার চলছে। সরকারের অব্যবস্থাপনার কারণে জনগণ মানবেতর জীবনযাপন করছে। নিত্যপণ্যের মূল্য হুহু করে বাড়ছে। মানুষের আয়ের সাথে ব্যয়ের সামঞ্জস্য নেই। আমাদের সবচেয়ে বড় সঙ্কট হচ্ছে গণতন্ত্রের সঙ্কট। তিনি গতকাল ৩১ মার্চ শাহ্‌ আমানত সেতু সংযোগ সড়কে একটি কমিউনিটি হলে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মনে রাখতে হবে, বেঈমান কখনও অনুতপ্ত হয় না, স্বার্থপর কখনও কৃতজ্ঞতা স্বীকার করে না; আর সুবিধাবাদী কখনও কারো আপন হয় না। দুর্নীতিবাজ কখনও মুসলমান হবে না, দেশপ্রেম না থাকলে সে কখনও ঈমানদার হবে না। ঈমানদার না হলে সে কখনও সমাজের উপকারে আসবে না।

দক্ষিণ জেলা এলডিপি সভাপতি এডভোকেট কপিল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ইফতার ও আলোচনা সভায় বক্তব্য রাখেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি নূরুল আলম তালুকদার, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, মহানগর এলডিপি আহ্বায়ক সৈয়দ গিয়াস উদ্দিন আলম, মহানগর জামায়াতের নায়েবে আমীর নজরুল ইসলাম, দক্ষিণ জেলা এলডিপি সহসভাপতি আবদুস সবুর চেয়ারম্যান, উত্তর জেলা সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হারুন, উত্তর জেলা সিনিয়র সহ সভাপতি ফজল কাদের তালুকদার, আকতারুল আলম, দোস্ত মোহাম্মদ, মনছুর আলম, আনিছুর রহমান, জামায়াত নেতা মোহাম্মদ উল্লাহ, অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, বিএনপি নেতা আনোয়ার হোসেন লিপু প্রমুখ নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ৯৬ হাজার ৭৩৬ পদে শিক্ষক নিয়োগে গণবিজ্ঞপ্তি প্রকাশ
পরবর্তী নিবন্ধযেকোনো অপরাধ পুলিশকে জানানোর আহ্বান সিএমপির