শাকিব খানকে নিয়ে যা বললেন যুক্তরাষ্ট্রের নায়িকা

| বৃহস্পতিবার , ৩১ মার্চ, ২০২২ at ১০:৫৯ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে কাজের সুযোগ পেয়ে সম্মানিতবোধ করছেন বলে জানালেন যুক্তরাষ্ট্রের নবাগত অভিনেত্রী কোর্টনি কফি। দুই দিন আগেও কোটর্নি কফির নামের সঙ্গে পরিচিতি ছিল না বাংলাদেশের দর্শকদের, শাকিব খানের বিপরীতে ‘রাজকুমার’ চলচ্চিত্রে নাম লিখিয়ে রাতারাতি বাংলাদেশে পরিচিতি পেয়েছেন তিনি। খবর বিডিনিউজের।
মঙ্গলবার সকালে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার ম্যারিনা কনভেনশন হলে আয়োজিত মহরতে সিনেমার নায়িকা কোর্টনিকে পরিচয় করিয়ে দেওয়া হয়, যা সোশাল মিডিয়ায় প্রচারিত হয়। সেই আয়োজনে শাকিব খানের প্রতি মুগ্ধতার কথা জানিয়ে কোর্টনি বলেন, শাকিব খানে মতো ‘গ্রেট’ অভিনেতার সঙ্গে কাজের সুযোগ পেয়ে আমি সম্মানিতবোধ করছি, নিজেকে সৌভাগ্যবান ভাবছি। সিনেমার সঙ্গে যাত্রার জন্য মুখিয়ে আছি।
বক্তব্যের শেষে ভাঙা ভাঙা বাংলায় তিনি বলেন, সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন ভালো করতে পারি। ধন্যবাদ। এটিই তার প্রথম কোনো বাংলা সিনেমা, এ সিনেমায় বেশ কয়েকজনের অডিশন নেওয়ার পর তাকে চূড়ান্ত করা হয়েছে। এর আগে যুক্তরাষ্ট্রের থিয়েটারে কাজ করেছেন কোর্টনি। বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও একটি ফিচার চলচ্চিত্রে দেখা গেছে তাকে। শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করছেন তরুণ পরিচালক হিমেল আশরাফ, সিনেমার গল্প, সংলাপ ও চিত্রনাট্যও তার। শাকিব খান জানান, বাংলাদেশের বাইরে যুক্তরাষ্ট্রসহ বিশ্বের অন্যান্য দেশেও সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে তাদের। সিনেমার সহপ্রযোজক হিসেবে আছেন জাকারিয়া মাসুদ ও কাজী রিটন। জুলাইয়ের প্রথম সপ্তাহ থেকে যুক্তরাষ্ট্রে ‘রাজকুমার’ সিনেমার শুটিং শুরু হবে, পরবর্তীতে ঢাকায়ও বিভিন্ন লোকেশনে সিনেমার দৃশ্যধারণ হবে।

পূর্ববর্তী নিবন্ধবিশেষায়িত শিশুদের জন্য ব্যতিক্রমী আয়োজন
পরবর্তী নিবন্ধনিশো-মেহজাবীনকে দেখতে ভক্তদের উপচে পড়া ভিড়