শাকিবের সিনেমায় প্রিন্স মাহমুদের চমক আলিফ

| মঙ্গলবার , ২ এপ্রিল, ২০২৪ at ১১:১৮ পূর্বাহ্ণ

গত বছর ঈদে ‘প্রিয়তমা’ চলচ্চিত্রের ‘ঈশ্বর’ গান মুক্তির পর তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। সোমেশ্বর অলির লেখা গানে প্রিন্স মাহমুদের সংগীতায়োজনে কণ্ঠ দিয়েছিলেন রিয়াদ। দেশব্যাপী বেশ জনপ্রিয়তা পাওয়া ওই গানের পর আবারও শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমায় আসছে প্রিন্স মাহমুদের গান। এবার গানটি প্রিন্স মাহমুদ নিজেই লিখেছেন। গেয়েছেন নতুন গায়ক আলিফ। গানের শিরোনাম ‘বরবাদ’। খবর বাংলানিউজের।

প্রিন্স মাহমুদ বলেন, যারা ভালোবাসায় বরবাদ হয়ে আছেন তাদের জন্য গান। গানের কথাগুলো এমন … ‘কার জন্য ভেতর মাঝে ওলটপালট লাগে, কেনরে আদর আদর বড্ড মায়া লাগে, কার জন্য ভেতরটাতে আকাশপাহাড় আবেগ, কার জন্য আনন্দটা অভিমানী মেঘ, কেন এ টান, কেন এ গান, বোঝে না বোঝে না মন কি চাচ্ছি? ভালোবাসতে বাসতে বরবাদ হয়ে যাচ্ছি।

প্রিন্স মাহমুদ আরও বলেন, গানের সুর ও কথায় নব্বই দশকের সঙ্গে এ সময়ের মেলবন্ধন। আমার গান যেমন হয়। আশা করছি গানের লুপএ পড়ে যাবে। দারুণ চিত্রায়ণ আর শাকিব খানের দুর্দান্ত পারফরমেন্স গানের সঙ্গে একাত্ম হয়ে গেছে। এটা শুধু এই সময় না, সবসময়ের গান হবে। গানের কথা সুর গায়কিতে ড্রামা আছে ভালো লাগবে। নতুন গায়ক আলিফ প্রসঙ্গে বলেন, আলিফ আমার পরীক্ষিত কণ্ঠ। ওর গলায় এমন কিছু রয়েছে যা আমাকে আকর্ষণ করে। দারুণ সুন্দর গায়, ওর কণ্ঠে যে ড্রামা রয়েছে তাতে মানুষের কাছে, শ্রোতাদের কাছে খুবই ভালো লাগবে। ও দুর্দান্ত গায়।

পূর্ববর্তী নিবন্ধ‘সোনার চর’ এবারের ঈদের একমাত্র রাজনৈতিক সিনেমা
পরবর্তী নিবন্ধঈদের ‘ইত্যাদি’র নাচে একাল-সেকালের বিয়ে