শাকিবের ‘একগুচ্ছ’ সিনেমা নির্মাণে অনিশ্চয়তা!

| রবিবার , ৫ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:৪৩ পূর্বাহ্ণ

দীর্ঘ ৯ মাস যুক্তরাষ্ট্রে থাকার পর ২০২২ সালের আগস্টে দেশে ফেরেন শাকিব খান। ফিরেই বেশ কয়েকটি নতুন সিনেমার কথা জানিয়েছিলেন তিনি। তবে সেসব সিনেমা এখনো শুটিং ফ্লোরে গড়ায়নি। আদৌ সিনেমাগুলোর কাজ শুরু হবে কিনা তা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। এরমধ্যেই শাকিব ভক্তদের জন্য এলো দুঃসংবাদ। ঘোষণাতেই শেষ ‘প্রেমিক’। আর হচ্ছে না সিনেমাটি। যৌথভাবে ‘প্রেমিক’ প্রযোজনা করার কথা ছিল বিগ স্ক্রিন ও এসকে ফিল্মস’র।

তবে বিগ স্ক্রিনের কর্ণধার জানিয়েছেন, ‘প্রেমিক’ নামে আর কোনো সিনেমা হচ্ছে না। পরিচালক হিসেবে রায়হান রাফিকেও রাখছেন না। তবে রাফি বলছেন ভিন্ন কথা। তিনি বলেন, প্রেমিকের গল্প তো আমার। আমার গল্পে আমাকে বাদ দেওয়ার কিছু তো নেই। খবর বাংলানিউজের।

আমার শিডিউল না থাকার কারণেই সিনেমা পেছানো হয়েছে। এখন প্রযোজক যদি সিনেমাটিতে ইনভেস্ট না করেন তাহলে আমার কিছু করার নেই। এদিকে, শাকিব খান তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে চার বছর আগে চারটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। এগুলো হচ্ছে কাজী হায়াতের ‘বীর’, বদিউল আলম খোকনের ‘ফাইটার’, মালেক আফসারির ‘পাসওয়ার্ড ২’ ও হিমেল আশরাফের ‘প্রিয়তমা’। এর মধ্যে একমাত্র ‘বীর’ আলোর মুখ দেখেছে। বাকি সিনেমাগুলো ঘোষণাতেই সীমাবদ্ধ রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকারিগরি জ্ঞানসম্পন্ন স্মার্ট জাতি গঠনে কাজ করে যাচ্ছে সরকার
পরবর্তী নিবন্ধ‘জ্যাক বাঁচতে পারতেন’, স্বীকারোক্তি ‘টাইটানিক’নির্মাতার