একঝাঁক তারকার ধারাবাহিক ‘বাহানা’

| বুধবার , ১ মে, ২০২৪ at ৬:৫০ পূর্বাহ্ণ

পারিবারিক ও কমেডি ঘরানার গল্পে একঝাঁক জনপ্রিয় তারকা নিয়ে শুরু হতে যাচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘বাহানা’। এটি নির্মাণ করেছেন ফরিদুল হাসান। মঙ্গলবার থেকে বেসরকারি টেলিভিশন আরটিভিতে ধারাবাহিকটি প্রচারিত হবে। সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ১০টায় দেখা যাবে নাটক। জাকির হোসেন উজ্জ্বলের রচনায় এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সালাউদ্দিন লাভলু, আ খ ম হাসান, ফারুক আহমেদ, ডা. এজাজ, সিদ্দিকুর রহমান, জামিল হোসাইন। খবর বিডিনিউজের।

তুখোড় পাঁচ অভিনেতা ছাড়াও ধারাবাহিকে আরও থাকছেন নাদিয়া আহমেদ, উর্মিলা শ্রাবন্তী কর, তাহমিনা মৌ, সাবিহা জামান, শেলী আহসান, সাইদুর রহমান পাভেল, শহীদউননবী, আইরিন তানি, এমিলা হক, সামিনা বাশার, জামাল রাজা, হেদায়েত নান্নু, তানিয়া রিতু, রেশমী, সাজু খাদেম, সূচনা সিকদার, রাজা হাসান, শ্রাবন্তী খান, ফারজানা মিথিয়া প্রমুখ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে খবর জানানো হয়।

ধারাবাহিকটি নিয়ে ফরিদুল হাসান বলেন, নাটকটিতে পরিবারের গল্প বলা হয়েছে। বর্তমানে সেরকম পরিবারের গল্প হয় না বললেই চলে। আমি বরাবরই পারিবারিক গল্পে কাজ করে থাকি। এবারও তার ব্যতিক্রম হয়নি। দর্শক চাহিদার কথা মাথায় রেখেই নির্মাণ করি। হাস্যরসের মধ্যে গল্পে রয়েছে সামাজিক বার্তা। আশা করি, দর্শকদের ধারাবাহিক নাটকটি ভালো লাগবে।

পূর্ববর্তী নিবন্ধ‘এই সফলতা আমার একার নয়, পুরো টিমের’
পরবর্তী নিবন্ধঢাকা বিশ্ববিদ্যালয়ের পাঠ্যসূচিতে গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজলরেখা’