চট্টগ্রামে লায়ন্স ক্লাবের ফ্রি চক্ষু চিকিৎসা, খৎনা ও স্বাস্থ্য সেবা

আজাদী অনলাইন | বুধবার , ১২ অক্টোবর, ২০২২ at ৭:১৪ পূর্বাহ্ণ

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪ এর আওতাধীন লায়ন্স ক্লাব অব চিটাগাং প্রেসিডেন্সী ও লায়ন্স ক্লাব অব চিটাগাং ফিনিক্সের যৌথ উদ্যোগে স্থানীয় সামাজিক সংগঠন মুক্ত বিহঙ্গের সহযোগিতায় চট্টগ্রাম নগরীর দক্ষিণ মধ্যম হালিশহরস্থ দরবেশীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিনামুল্যে চক্ষু চিকিৎসা, খৎনা ও স্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ অক্টোবর) সকালে মুক্ত বিহঙ্গের সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে ও মো. হোসাইনের সঞ্চালনায় সেন্ট্রাল সিটি হসপিটালের সৌজন্যে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা গভর্ণর লায়ন শেখ সামসুদ্দিন আহমেদ সিদ্দিকী।

বিশেষ অতিথি ছিলেন লায়ন্স জেলার কেবিনেট সেক্রেটারী লায়ন হাসান মাহমুদ চৌধুরী। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রিজিয়ন চেয়ারপার্সন হেড কোয়ার্টার লায়ন আব্দুল্লাহ আল কাদের, মুক্তবিহঙ্গ ক্লাবের সাধারণ সম্পাদক শওকত আকবর, প্রেসিডেন্সি লায়ন্স ক্লাবের সভাপতি লায়ন সাব্বির আহমেদ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লায়ন্স জেলার আরসি হেড কোয়ার্টার লায়ন জাহাঙ্গীর আলম জোসেফ, আরসি হেড কোয়ার্টার লায়ন মাহাবুবুল ইসলাম, জোন চেয়ারপার্সন লায়ন ডা. রেজাউল ইসলাম, মো. আলী মঈনু, মো. হোসেন, আব্দুল্লাহ ওমর বাহাদুর।

উক্ত ক্যাম্পে ৩শ রোগীর চক্ষু পরীক্ষা করে ২৮জনকে রোগীকে ছানি অপারেশনের জন্য নির্বাচিত করা হয়। তাছাড়া ৬০জন শিশুকে খৎনা করানো হয় এবং ৪শ রোগীর স্বাস্থ্য পরীক্ষা করে তাদেরকে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসাপত্র অনুযায়ী ওষুধ দেয়া হয়।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম কলেজ ৭৬ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী পরিষদের বন্ধু সম্মিলন
পরবর্তী নিবন্ধইসলামাবাদ রোটারী ক্লাবের সভা