চট্টগ্রাম কলেজ ৭৬ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী পরিষদের বন্ধু সম্মিলন

আজাদী প্রতিবেদন | বুধবার , ১২ অক্টোবর, ২০২২ at ৭:১৪ পূর্বাহ্ণ

ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং উৎসবমুখর পরিবেশে চট্টগ্রাম কলেজ ৭৬ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী পরিষদের বন্ধু সম্মিলন গত শনিবার অনুষ্ঠিত হয়েছে। নগরীর চিটাগাং ক্লাবের অনুষ্ঠিত বন্ধু সম্মিলনে দেশের নানা প্রান্তে থাকা বিপুল সংখ্যক সদস্য অংশ নেন। ব্যাচের বন্ধুদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ, হাসি গান আড্ডা এবং স্মৃতিচারণ মূলক বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলার উদ্যোগ নেয়া হয়।
পরিষদের সভাপতি শফিউল আলম চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক অধ্যাপক জসীম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখেন পরিষদের সম্পাদক সাউদার্ন ইউনিভার্সিটির প্রো-ভিসি প্রফেসর মহিউদ্দিন চৌধুরী, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এ এস এম মোস্তাক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আকতার খান, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান লে. কর্নেল ফোরকান, অধ্যক্ষ মো. নুরুল আমিন, মো. সাহাব উদ্দিন, প্রকৌশলী মশিউর রহমান, ড. মোহাম্মদ আমিন, প্রকৌশলী কাউসার জামান, ডা. রওনক জাহান, ডা. বনানী ভৌৎ, নীলুফার শরীফা প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে প্রয়াত সতীর্থদের আত্মার মাগফেরাত ও অসুস্থ বন্ধুদের সুস্থতা কামনায় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মোহাম্মদ আনোয়ার খান। বর্ণাঢ্য অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন চট্টগ্রাম কলেজ তৎকালীন চন্দ্রবিন্দু’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. জসীম উদ্দিন চৌধুরী।

পূর্ববর্তী নিবন্ধ৩৮নং ওয়ার্ড বিএনপির প্রস্তুতি সভা
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে লায়ন্স ক্লাবের ফ্রি চক্ষু চিকিৎসা, খৎনা ও স্বাস্থ্য সেবা