লামায় প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে হাত-পা বেঁধে ধর্ষণ ও মারধরের অভিযোগ

লামা প্রতিনিধি | শুক্রবার , ২৪ ডিসেম্বর, ২০২১ at ৫:৪৩ পূর্বাহ্ণ

লামায় দুই শিশু সন্তানকে ঘরে আটকে রেখে প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে রাতভর ধর্ষণ, মারধর ও বসতবাড়ি লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। বুধবার দিবাগত রাতে উপজেলার রুপসী পাড়া ইউনিয়নের বৈদ্যভিটা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নির্যাতিতা প্রবাসীর স্ত্রী বাদী হয়ে স্বামীর সৎ ভাই সহ দুইজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।
জানা যায়, ওমান প্রবাসীর স্ত্রী তার দুই শিশু সন্তানকে নিয়ে রুপসী পাড়া ইউনিয়নের বৈদ্যভিটাস্থ নিজ বাড়িতে একা থাকেন। বুধবার রাত আনুমানিক দুইটার দিকে বাথরুমে যাওয়ার জন্য ঘর থেকে বের হলে দুর্বৃত্তরা প্রবাসীর স্ত্রীকে মুখ চেপে ধরে ঘরের পিছনে নিয়ে যায় এবং হাত-পা বেঁধে ধর্ষণ ও মারধর করে। এ সময় দুর্বৃত্তরা বাড়ির আলমারি, ওয়্যারড্রপ ও সুটকেস ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকারও নিয়ে যায়।
গতকাল বৃহস্পতিবার সকালে পার্শ্ববর্তী এক মহিলা পানি আনতে প্রবাসীর বাড়ির পাশে টিউবওয়েলে গেলে ঘরের জানালা দিয়ে দুই শিশুকে কান্না করতে দেখেন। এগিয়ে গিয়ে তিনি প্রবাসীর স্ত্রীকে বাড়ির পিছনে হাত-পা বাঁধা অবস্থায় দেখেন। পরে জানাজানি হলে স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে আসে। খবর পেয়ে সকালেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় রশি কেটে ওই নারীকে উদ্ধার করে। এ ঘটনায় বৈদ্যভিটা এলাকার মৃত তরব আলীর ছেলে জয়নাল আবেদীনসহ অজ্ঞাত আরেকজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন নির্যাতিতা প্রবাসীর স্ত্রী। জমি নিয়ে বিরোধের জের ধরে এ ধর্ষণ ও বসতঘরে লুটপাটের নাটক সাজানো হয়েছে বলে দাবি করেন অভিযুক্ত জয়নাল আবেদীন।
এ বিষয়ে লামা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, ধর্ষণ ও লুটপাটের ঘটনায় প্রবাসীর স্ত্রী বাদী হয়ে দুইজনের বিরুদ্ধে মামলা করেছেন। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধ‘না’ বলা ছাড়ুন : বিএনপিকে তথ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধকক্সবাজারে নারী পর্যটককে অপহরণের পর গণধর্ষণ