রোটারী দৃষ্টি স্কুল বিতর্ক প্রতিযোগিতা সম্পন্ন

| বৃহস্পতিবার , ১৭ মার্চ, ২০২২ at ১০:২১ পূর্বাহ্ণ

শেষ হলো দৃষ্টি চট্টগ্রাম ও রোটারী ক্লাব অব চিটাগাং আয়োজিত স্কুল বিতর্ক প্রতিযোগিতা ব্যাক টু ষ্টেজ। সপ্তাহব্যাপী আয়োজিত এই বিতর্ক প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান গত ১৬ মার্চ শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। চুড়ান্ত পর্বে সভাপতিত্ব করেন সাংবাদিক শাহনেওয়াজ রিটন। এতে চ্যামিপয়ন হয় বাংলাদেশ নৌ বাহিনী স্কুল রানার আপ হয় বাংলাদেশ মহিলা সমিতি বালিকা উচ্চ বিদ্যালয়। ফাইনালের শ্রেষ্ঠ বিতার্কিক নির্বাচিত হয়েছে বাংলাদেশ নৌবাহিনী স্কুলের সানজিদা মরিয়ম অবন্তী। টুর্নামেন্ট সেরা বিতার্কিক কলেজিয়েট স্কুলের তানভীরুল আলম ফাহিম। প্রতিযোগিতায় ১ম রানার আপ হয়েছে কলেজিয়েট স্কুল ও ২য় রানার আপ হয়েছে অংকুর সোসাইটি স্কুল। এই আয়োজনে সেরা মডারেটর হয়েছেন অঙ্কুর সোসাইটি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কাজী সুলতানা এবং বাংলাদেশ মহিলা সমিতি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোমেনা বেগম।
সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রোটারিয়ান মাহফুজুল হক। দৃষ্টি চট্টগ্রামের সভাপতি মাসুদ বকুলের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন রোটারিয়ান ডা. বদরুদ্দোজা, রোটারিয়ান জিন্নাহ চৌধুরী। বক্তব্য রাখেন সাইফ চৌধুরী, সাইফুদ্দীন মুন্না, কাজী আরফাত, মুন্না মজুমদার, প্রিয়ম দাশ ও তানভীর আল জাবের। অনুষ্ঠান পরিচালনা করেন আরিফুল ইসলাম আসিফ।
প্রধান অতিথি বলেন, রোটারি ক্লাব সমাজসেবামূলক অনেক কাজে জড়িত। আমাদের লক্ষ্য বাংলাদেশের মতো দেশ থেকে নিরক্ষরতা দূর করা। তিনি বলেন,এই যুক্তিবাদী তরুণরাই নেতৃত্ব দিয়ে সুন্দর পৃথিবী গড়তে সাহায্য করবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপাহাড়তলী রেলওয়ে বাজারে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়
পরবর্তী নিবন্ধডলারের মূল্য নিয়ন্ত্রণে বাংলাদেশ ব্যাংক গভর্নরকে চেম্বার সভাপতির চিঠি