রাজশাহীতে পুলিশ কর্মকর্তার ‘ঘুষ’ নেওয়ার ভিডিও ভাইরাল

| শুক্রবার , ৪ ডিসেম্বর, ২০২০ at ৬:১৫ পূর্বাহ্ণ

‘ঘুষ’ গ্রহণের অভিযোগ ওঠার পর রাজশাহীর বাগমারায় পুলিশের এক এএসআইকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গত বুধবার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন এই কর্মকর্তাকে পুলিশ লাইনে প্রত্যাহার করে সাময়িক বরখাস্তের আদেশ দেন। সাময়িক বরখাস্ত হারুনুর রশীদ বাগমারা উপজেলার তাহেরপুর পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই)। সামাজিক যোগাযোগ মাধ্যমে হারুনুর রশীদের ঘুষ গ্রহণের ভিডিও ভাইরাল হওয়ার পর এই ব্যবস্থা নেওয়া হয় বলে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানিয়েছেন।
ইফতে খায়ের আলম বলেন, সিসিটিভি ক্যামেরায় ধারণ করা এএসআই হারুনুর রশীদের অর্থ নেওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ‘বিষয়টি পুলিশ সুপারের নজরে এলে সঙ্গে সঙ্গে তাকে প্রত্যাহার করে সাময়িক বরখাস্তের আদেশ দেন। তার বিষয়ে তদন্ত করা হচ্ছে।’ ভিডিওটি করোনাকালে লকডাউনের সময়কালের বলে ধারণা করা হচ্ছে, বলেন ইফতে খায়ের। ভাইরাল হওয়া ভিডিওতে এএসআই হারুনকে এক ব্যক্তির কাছ থেকে টাকা নিতে দেখা গেছে। খবর বিডিনিউজের।
তাহেরপুর পৌরসভার এক ওয়ার্ড কাউন্সিলর নাম প্রকাশ না করার শর্তে বলেন, লকডাউনে দোকানপাট খুললেই এএসআই হারুনকে ঘুষ দেওয়া বাধ্যতামূলক ছিল। এএসআই হারুনের মূল কাজই ছিল দোকানে দোকানে চাঁদাবাজি করা আর মাদক ব্যবসায়ীদের কাছ থেকে টাকা আদায় করা।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধু শিশু কিশোর মেলার দোয়া মাহফিল
পরবর্তী নিবন্ধওরা চার ভাই ‘নবাবের নাতি’