রাজপথ রক্তাক্ত করে ক্ষমতায় থাকতে চায় আ. লীগ : নোমান

খাগড়াছড়ি প্রতিনিধি | শনিবার , ২৭ মে, ২০২৩ at ৫:৩৫ পূর্বাহ্ণ

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, সরকার রাজপথ রক্তাক্ত করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। তাদের সে চেষ্টা জনগণের আন্দোলনের মুখে ব্যর্থ হবে। ১০ দফা এখন সরকার পতনের এক দফায় পরিণত হয়েছে। অচিরে সরকারের পতন হবে। তিনি গতকাল শুক্রবার বিকেলে খাগড়াছড়ি শহরের মিল্লাত চত্বর সড়কে ১০ দফা বাস্তবায়নের দাবিতে জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি তার উপরে সহ পথে পথে হামলা উপেক্ষা করে সমাবেশ সফল কারায় বিএনপির নেতাকর্মীদের অভিনন্দন জানিয়ে বলেন, এখানে হামলাকারীরা রাজনৈতিকভাবে পরাজিত হয়েছে।

সমাবেশে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া অভিযোগ করেন, পুলিশের সহযোগিতায় আওয়ামী লীগের নেতাকর্মীরা শুধু বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের গাড়িতে হামলা করে ক্ষান্ত হয়নি, পুরো জেলায় অন্তত ২০ স্থানে হামলা চালিয়ে বিএনপির অন্তত অর্ধশতাধিক নেতাকর্মীকে আহত করেছে। তিনি বলেন, হামলা ও মামলা করে অতীতেও বিএনপির নেতাকর্মীদের দমাতে পারেনি, ভবিষ্যতেও পারবে না।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহসভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, যুগ্ম সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, অনিমেষ চাকমা রিংকু, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান ও জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন।

পূর্ববর্তী নিবন্ধপ্রেমের টানে চট্টগ্রামে এসে ধর্ষণের শিকার কিশোরগঞ্জের তরুণী
পরবর্তী নিবন্ধখাগড়াছড়িতে নোমানের গাড়িতে হামলা