প্রেমের টানে চট্টগ্রামে এসে ধর্ষণের শিকার কিশোরগঞ্জের তরুণী

আজাদী প্রতিবেদন | শনিবার , ২৭ মে, ২০২৩ at ৫:৩৫ পূর্বাহ্ণ

বেশ কিছুদিন আগে মুঠোফোনে যোগাযোগ হয় চট্টগ্রামের গাজী মো. হানিফ (৫১) এবং কিশোরগঞ্জের এক তরুণীর। সেই পরিচয় গড়ায় প্রেমের সম্পর্কে। নিজের নাম ও বয়স লুকিয়ে বিয়ের প্রলোভনে ওই তরুণীকে নিয়ে আসেন কিশোরগঞ্জ থেকে চট্টগ্রামে। আর সুযোগ পেয়ে সেই তরুণীকে ধর্ষণ করেন অভিযুক্ত হানিফ। এ ঘটনায় মামলা দায়ের হলে অভিযুক্ত মো. হানিফকে আটক করে বন্দর থানা পুলিশ। গতকাল শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় সিনহা। অভিযুক্তের বাড়ি বরগুনার পাথরঘাটায়। তিনি নগরীর মধ্যম গোসাইলডাঙ্গা এলাকায় ভাড়া থাকতেন। আর ভুক্তভোগীর বাড়ি কিশোরগঞ্জ সদরের কুতাকেলি এলাকায়।

পুলিশ জানায়, গত দুই মাস ধরে নিজেকে নাছির ও বয়স ৩০ বছর পরিচয় দিয়ে ভুক্তভোগী তরুণীর সাথে প্রেম করে আসছিল অভিযুক্ত হানিফ। প্রেমের সম্পর্ক থেকে তাদের বিবাহের কথাবার্তা হয় এবং তরুণী গত ২৪ মে চট্টগ্রামে আসেন। বাস থেকে নামার পর অভিযুক্ত ফের নিজের পরিচয় গোপন করে, নাছির (হানিফ) তাকে নেওয়ার জন্য পাঠিয়েছেন বলে বাসায় নিয়ে যান। পরে বিভিন্ন অজুহাতে ওই তরুণীকে অপেক্ষায় রাখেন অভিযুক্ত। সর্বশেষ ওইদিন মধ্যরাতে ভুক্তভোগীকে ধর্ষণ করেন হানিফ।

ওসি সঞ্জয় সিনহা বলেন, যোগাযোগের একপর্যায়ে তারা বিয়ের সিদ্ধান্ত নেয়। তরুণীকে বিয়ের জন্য চট্টগ্রামে আসার কথা বলে বিকাশে এক হাজার টাকা পাঠায় হানিফ। বুধবার ভোরে বাসে তরুণী ইপিজেড থানার নারকেলতলা এলাকায় আসলে হানিফ সেখানে তাকে রিসিভ করে। কিন্তু নিজের মিথ্যা পরিচয়ও লুকিয়ে বলেনাছির অফিসে থাকায় তরুণীকে নেওয়ার জন্য তাকে পাঠানো হয়েছে। চেহারা চেনা না থাকায় তরুণী বুঝতে পারেননি। পরে তাকে মধ্যম গোসাইলডাঙ্গায় বাসায় নিয়ে জিম্মি করে ধর্ষণ করে। বৃহস্পতিবার এ ঘটনায় মামলা দায়ের হলে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়ায় কারের সাথে সংঘর্ষে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর
পরবর্তী নিবন্ধরাজপথ রক্তাক্ত করে ক্ষমতায় থাকতে চায় আ. লীগ : নোমান