রাঙ্গুনিয়ায় এক ব্যক্তিকে জেলে প্রেরণ

চাঁদার দাবিতে ঘর নির্মাণে বাধা

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৫ সেপ্টেম্বর, ২০২২ at ১১:১৬ পূর্বাহ্ণ

চাঁদার দাবিতে ঘর নির্মাণে বাধা ও জায়গা দখলের মামলায় সুশীল বড়ুয়া (৫৩) নামে এক ব্যক্তিকে কারাগারে প্রেরণ করেছে আদালত। সুশীল বড়ুয়া রাঙ্গুনিয়া উপজেলার পশ্চিম শিলক ফিরিঙ্গিখীল এলাকার মৃত খুদিরাম বড়ুয়ার ছেলে। গতকাল বুধবার আদালত তাকে জেলে প্রেরণ করেন।
সত্যতা নিশ্চিত করে এডভোকেট মো. জিয়া উদ্দিন বলেন, গত ২৮ আগস্ট রাঙ্গুনিয়ার শিলক ফিরিঙ্গিখীল এলাকার মুন্না বড়ুয়া বাদী হয়ে চট্টগ্রামের চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৩৮৫ ধারায় চাঁদাবাজি মামলাটি দায়ের করেন। মামলাটি আদালত আমলে নিয়ে দক্ষিণ রাঙ্গুনিয়া থানাকে তদন্তের দায়িত্ব দেন। পুলিশ তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে আদালতে প্রতিবেদন দিলে আদালত তাকেসহ মামলার অপর দুই আসামি কমলেন্দু বড়ুয়া ও বাদল বড়ুয়ার বিরুদ্ধে পরোয়ানা জারি করেন। সেই মোতাবেক বুধবার আদালতে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত সুশীলকে জেলে প্রেরণ করেন।
মামলার বাদী মুন্না বড়ুয়া সন্তুষ্টি প্রকাশ করে জানান, সুশীল বড়ুয়া ও তার সহযোগীরা তাকে দীর্ঘদিন ধরে নানাভাবে হয়রানি করে আসছিল। চাঁদার দাবিতে তাকে ঘর নির্মাণে বাধা ও জায়গা দখলের পায়তারা করছিল। এছাড়া এলাকাতেও তার বিরুদ্ধে নানা অনৈতিক ও আইনবহির্ভূত কর্মকান্ডের অভিযোগ রয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধনোংরা পরিবেশে বেকারি পণ্য তৈরি, জরিমানা
পরবর্তী নিবন্ধঅধ্যাপক মোহাম্মদ খালেদ স্মারক বক্তৃতা চট্টগ্রাম প্রেস ক্লাবে আজ