রাঙামাটিতে পরিত্যক্ত অবস্থায় টিসিবি পণ্য উদ্ধার

রাঙামাটি প্রতিনিধি | শনিবার , ১০ এপ্রিল, ২০২১ at ১১:১৮ অপরাহ্ণ

রাঙামাটি শহরে স্টেডিয়ামের সিঁড়ির নিচে পরিত্যক্ত অবস্থায় মিলেছে টিসিবি’র খাদ্যপণ্য। আজ শনিবার (১০ এপ্রিল) দুপুরের দিকে ২ লিটার পরিমাণের ২০০ বোতল সয়াবিন তেল, ৬ বস্তা ডাল, ৫ বস্তা চিনি, ২ বস্তা ছোলা ও ৪ বস্তা পেয়াঁজ উদ্ধার করেছে, রাঙামাটির কোতোয়ালি থানা পুলিশ।
স্থানীয়রা জানায়, স্টেডিয়াম এলাকাটি নির্জন হওয়ায় সেখানে রাতের আঁধারে টিসিবি পণ্যগুলো মজুদ করা হয়েছে যা পরবর্তীতে সরিয়ে নিয়ে দোকানদারদের কাছে বিক্রি করে দেয়ার দুরভিসন্ধি ছিল বলে মন্তব্য তাদের। কিন্তু সকাল হয়ে যাওয়ায় এবং লোকজন দেখে ফেলায় জড়িতরা পণ্যগুলো ফেলে রেখে চলে যায়।
স্থানীয় বাসিন্দা মো. হানিফ জানিয়েছেন, সকালে ‘টিসিবি’ লেখা বস্তায় পেঁয়াজ, চিনি, ডাল, ছোলা ও সয়াবিন তেল পড়ে থাকতে দেখে অনেকে সেখান থেকে কিছু কিছু জিনিস নিয়ে যাচ্ছিল। বিষয়টি জানাজানি হলে খেটে খাওয়া লোকজন সেখানে ভিড় জমাতে থাকে। পরে খবর পেয়ে রাঙামাটির কোতোয়ালি থানা পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে টিসিবি পণ্যগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।
রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন বলেন, “স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পণ্যগুলো উদ্ধার করেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।”

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়ায় তারেক হত্যার ঘটনায় মামলা, গ্রেপ্তার ১
পরবর্তী নিবন্ধবাসায় করোনা চিকিৎসা দেবে মা ও শিশু হাসপাতাল