রাঙামাটিতে জেএসএস নেতাকে গুলি করে হত্যা

রাঙামাটি প্রতিনিধি | শুক্রবার , ১৭ সেপ্টেম্বর, ২০২১ at ৬:০৬ অপরাহ্ণ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় সন্তু লারমা নেতৃত্বাধীন জেএসএস দলের নেতা সুরেশ কান্তি চাকমা প্রকাশ দিনেশ (৫৫) নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শুক্রবার ভোরে উপজেলার প্রায় ১৪ কিঃমিঃ উত্তরে মধ্যম বঙ্গলতলী এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করছেন এবং সেনাবাহিনীর একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। জেএসএস সন্তু লারমা দলের অন্যতম নেতা ত্রিদিপ চাকমা অভিযোগ করেন, এ ঘটনার জন্য জেএসএস এমএন লারমা (সংস্কার) দল দায়ী ।

এদিকে জেএসএস এমএন লারমা (সংস্কার) দলের বাঘাইছড়ি উপজেলা সভাপতি জ্ঞানজীব চাকমা অভিযোগ অস্বীকার করে বলেন, বঙ্গতলীতে তাদের এমএন লারমা (সংস্কার) দলের কোন লোক নেই। তাদের অভ্যন্তরীণ কোন্দলে ঘটনাটি সংঘটিত হয়েছে। তিনি আরো বলেন, সামনে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে একটি পক্ষ পাহাড়কে অস্থিতিশীল করে তুলতে এমন কর্মকান্ড দ্বারা এলাকায় আতংক ছড়ানোর চেষ্টা চালাচ্ছে।

এ বিষয়ে বাঘাইছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হচ্ছে। তবে এ ঘটনা কে বা কারা ঘটিয়েছে তা এখনো জানা যায়।

পূর্ববর্তী নিবন্ধহালদায় অভিযানে ঘেরা জাল জব্দ
পরবর্তী নিবন্ধইভ্যালির এমডি ও তার স্ত্রী রিমান্ডে