রাউজানে ৬ কৃষক সমিতি পেল পাওয়ার টিলার

শিক্ষার্থীরা পেল সাইকেল ও টাকা

রাউজান প্রতিনিধি | বুধবার , ৮ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:৪১ পূর্বাহ্ণ

রাউজানের ৬টি কৃষক সমিতি একটি করে পাওয়ার টিলার পেয়েছে। একই দিন স্কুল পড়ুয়া আদিবাসী শিক্ষার্থীদের দেয়া হয়েছে বাই সাইকেল ও শিক্ষাবৃত্তির অর্থ। গত শনিবার এক অনুষ্ঠানের মাধ্যমে রেলপথ মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি এসব পাওয়ার টিলার ও সাইকেল প্রদান করেন।

উপজেলা পরিষদ চত্তর থেকে কৃষক ও শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে রাউজানের এমপি প্রধান অতিথির বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুস সামাদ শিকদার।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নেয়াজ মোর্শেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা সহকারী কমিশনার ভূমি রিদুয়ানুল ইসলাম, শিক্ষা কর্মকর্তা আবদুল কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সিনিয়ি সহসভাপতি আনোয়ারুল ইসলাম, কৃষি অফিসার ইমরান হোসেন, চেয়ারম্যান শফিকুল ইসলাম, বিএম জসিম উদ্দিন হিরু, প্রিয়োতোষ চৌধুরী, রবিন্দ্রলাল চৌধুরী, পৌরসভার দ্বিতীয় প্যানেল মেয়র সমীর দাশ গুপ্ত, কাউন্সিলর কাজী ইকবাল, আলমগীর আলী, জসিম উদ্দিন চৌধুরী, সওকত হাসান, আজাদ হোসেন, আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম বাহদুর, সুমন দে, কৃষকলীগ নেতা জিয়াউল হক সুমন, আজগর চৌধুরী, এম এন আবসার, মুছা আলম খান চৌধুরী, মেম্বার মোজাম্মেল হক খোকনসহ আওয়ামী লীগ, যুবলীগ নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধকাস্টমস বন্ডকে আরও সহনশীল হওয়ার অনুরোধ বেপজিয়ার
পরবর্তী নিবন্ধমায়ের ভাষা