যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান চলবে : স্বরাষ্ট্রমন্ত্রী

| রবিবার , ২২ নভেম্বর, ২০২০ at ৪:২৯ পূর্বাহ্ণ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, যেখানেই দুর্নীতি সেখানেই নিরাপত্তা বাহিনীর অভিযান চলবে। রাজধানীর মেরুল বাড্ডার অভিযান তারই একটি অংশ। শনিবার দুপুরে মগবাজার ওয়্যারলেস কলোনি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এসটিএস) উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, আমাদের আইন-শৃঙ্খলা বাহিনী কাজ করছে বলেই সিরাজগঞ্জে জঙ্গি আস্তানার জঙ্গিরা আত্মসমর্পণ করেছে। র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায়। জঙ্গিরা বাধ্য হয়ে আত্মসমর্পণ করেছে। তারা বুঝতে পেরেছে দেশ এগিয়ে যাচ্ছে। জঙ্গি আক্রমণ করে দেশকে আর অন্ধকারে নিয়ে যাওয়া যাবে না। আমাদের নিরাপত্তা ও গোয়েন্দা বাহিনী সবসময় তৎপর আছে বলেই সেই নির্ভরতার জায়গাটিতে আমরা এসেছি। খবর বাংলানিউজের।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, করোনা ভাইরাস বিশ্বের মধ্যে যেভাবে আলোড়ন সৃষ্টি করেছিল, বাংলাদেশে তেমনটা হয়নি। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় আমরা কোভিড আক্রান্তদের চিকিৎসাসেবা দিতে পেরেছি। করোনা ভাইরাসের বিস্তাররোধে আমরা ব্যবস্থা গ্রহণ করেছি। করোনায় যাদের অর্থনৈতিক বিপর্যয় হবে, বিষয়টি মাথায় রেখে আমরা কৃষিক্ষেত্রে জোর দিয়েছি। সেটার সুফলও আমরা পেয়েছি।
সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন নিয়ে তিনি বলেন, ঢাকা সিটি করপোরেশনের এই ধরনের ইমারত বহু জায়গায় নির্মিত হয়েছে। টিঅ্যান্ডটি স্কুলের সামনে ছিল একটি ময়লার ভাগাড়। নাকে রুমাল না দিয়ে কোনো মানুষ এখান দিয়ে যেতে পারতো না। ময়লার দুর্গন্ধের কারণে স্কুলের ছাত্র-ছাত্রী কমে গিয়েছিল। কেউ এখানে আসতে চাইতো না। স্টেশন স্থাপনের মাধ্যমে সেই অসহ্য যন্ত্রণা থেকে মুক্তি পেল এলাকাবাসীরা।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে পলিটেকনিক ছাত্র খুন
পরবর্তী নিবন্ধনামে স্টাফ কোয়ার্টার দখল সন্ত্রাসীদের