কক্সবাজারে পলিটেকনিক ছাত্র খুন

কক্সবাজার প্রতিনিধি | রবিবার , ২২ নভেম্বর, ২০২০ at ৪:২৯ পূর্বাহ্ণ

কক্সবাজারে তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয়েছে কক্সবাজার পলিটেকনিক ইন্সটিটিউটের ২য় সেমিস্টারের এক ছাত্র। গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে কক্সবাজার সরকারি কলেজ সংলগ্ন দক্ষিণ মুহুরী পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ছাত্র মো. সাবিল (১৯) স্থানীয় হাকিম উল্লাহর ছেলে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নিহতের ফুফাতো ভাই মো. শহীদ জানান, শনিবার সকালের দিকে দক্ষিণ মুহুরীপাড়ার একটি চায়ের দোকানে বসে আড্ডা দেয়ার সময় নিহত সাবিল ও তার বন্ধু মোবারকের সাথে দক্ষিণ জানারঘোনা এলাকার মো. হোসেন নামের এক যুবকের কথা কাটাকাটি হয়। এসময় স্থানীয় এক দোকানদার উভয় পক্ষকে সংযত করলে যে যার যার মতো ঘটনাস্থল ত্যাগ করে। কিন্তু ঘটনার কিছুক্ষণ পর মো. হোসেন সংগঠিত হয়ে আবারো দক্ষিণ মুহুরীপাড়ায় ফিরে আসে এবং সাবিলকে একা পেয়ে তার বুকসহ শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় সাবিলকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। ঘাতক হোসেনের দক্ষিণ জানারঘোনা এলাকার কলিম উল্লাহর ছেলে। এই ঘটনায় ঘাতক হোসেনের বড়ভাই জুবাইরকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
কক্সবাজার সদর থানা ওসি শেখ মুনীরুল গীয়াস জানান, দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত কক্সবাজার পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্র সাবিলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। প্রধান ঘাতক মো. হোসেনকেও আটক করার চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধঢাকা থেকে আমদানিকারক গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধযেখানেই দুর্নীতি সেখানেই অভিযান চলবে : স্বরাষ্ট্রমন্ত্রী