ময়লার স্তূপে শ্রমিকের রক্তাক্ত লাশ

পটিয়া প্রতিনিধি | শনিবার , ২৪ সেপ্টেম্বর, ২০২২ at ৪:৫০ পূর্বাহ্ণ

পটিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে ময়লার স্তূপ থেকে উজ্জ্বল সেন (২৯) নামের এক পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে মহাসড়কের পটিয়া বিসিক শিল্প নগরী এলাকায় ময়লার স্তূপে পথচারীরা মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহত উজ্জ্বল সেন পটিয়া উপজেলার খরনা ইউনিয়নের পশ্চিম মোজাফফরবাদ গ্রামের বাবুল সেনের পুত্র। তিনি চট্টগ্রামের ইপিজেডের একটি পোশাক কারখানায় কাজ করতেন।
নিহতের স্ত্রী নিলা সেন বলেন, আমার স্বামী প্রতি বৃহস্পতিবার শহর থেকে বাড়িতে আসতেন। সর্বশেষ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি অফিসে থাকাকালীন আমার সঙ্গে মোবাইলে কথা হয়। তিনি জানান, সন্ধ্যা সাড়ে ৭টার সময় অফিস ছুটি হয়। নৌকা দিয়ে ইপিজেড থেকে ১১ নং ঘাট পার হয়ে পটিয়ায় আসেন। সেখান থেকে বাড়ির উদ্দেশে মইজ্জারটেক থেকে আসার পথে দৃর্বৃত্তরা তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। নিলা সেন তার স্বামী হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তারের দাবি জানান।
পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার বলেন, রাতে পথচারীরা মরদেহটি মহাসড়কের পাশে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে উজ্জ্বলের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে। মরদেহটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার মাথার পেছনে, হাঁটুর ওপরে ও কোমরের নিচে আঘাতের চিহ্ন
রয়েছে। তাকে হত্যা করা হয়েছে নাকি দুর্ঘটনা, তার ক্ল্যু উদ্ধারে কাজ করছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর ঘটনার প্রকৃত রহস্য উম্মোচিত হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

পূর্ববর্তী নিবন্ধঅপরাধ কমছে না পুলিশে
পরবর্তী নিবন্ধতিন মাস পর গ্রেপ্তার মূল পরিকল্পনাকারী