মোটরসাইকেলে ট্রাকের ধাক্কা, ৩ জন ছুরিকাহত

চান্দগাঁওয়ে ট্রাক ড্রাইভার সমিতির অফিসে হামলা, ১ ঘণ্টা সড়ক অবরোধ

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ১ মার্চ, ২০২২ at ৫:৫৮ পূর্বাহ্ণ

নগরীর চান্দগাঁও থানাধীন সিএন্ডবি এলাকায় মোটরসাইকেলের সাথে বালুর ট্রাকে ধাক্কার ঘটনায় স্থানীয় কাউন্সিলরের কর্মী সমর্থকরা ট্রাক ড্রাইভার সমিতির অফিসে এসে হামলা চালিয়েছে। এ সময় এক শ্রমিক নেতা, একজন ট্রাক ড্রাইভারসহ তিনজনকে ছুরিকাঘাত করেছে মোটরসাইকেল চালক স্থানীয় ঐ যুবকের সহযোগীরা। গতকাল রাত ১০টার দিকে চান্দগাঁও থানাধীন সিএন্ডবি বালুরটাল এলাকায় এই ঘটনা ঘটে। আহত চট্টগ্রাম জেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন চান্দগাঁও-বোয়ালখালী শাখার যুগ্ম সম্পাদক বখতিয়ার হোসেন ও ড্রাইভার শহীদুল্লাহকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে সমিতি কার্যালয়ে হামলার ঘটনায় জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা রাত ১০টা থেকে কাপ্তাই রাস্তার মাথার মাথা থেকে বহদ্দারহাট পর্যন্ত সড়কের ব্যারিকেড দিয়ে বিক্ষোভ করে। এ সময় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে চান্দগাঁও থানা পুলিশ।
এই ব্যাপারে চান্দগাঁও থানার ওসি মাইনুর রহমান আজাদীকে বলেন, শ্রমিকদের সড়ক অবরোধের খবর পেয়ে আমি সাথে সাথে গিয়ে শ্রমিকদের সাথে কথা বলেছি। তাদেরকে মামলা দিতে বলেছি। মামলা দিলে আমরা আসামি গ্রেপ্তার করবো বলে আশ্বস্থ করেছি। আধা ঘণ্টার মধ্যে সড়ক অবরোধ তারা তুলে নিয়েছে। ট্রাকের সাথে মোটারসাইকেলের ধাক্কার ঘটনায় শ্রমিক নেতা বখতিয়ার হোসেনের অফিসে বৈঠক বসেছিল। বৈঠকের সিদ্ধান্ত মোটরসাইকেল চালকসহ তার সহযোগীদের পছন্দ হয়নি বলে তারা বখতিয়ার হোসেনসহ তিনজনের উপর হামলা করেছে। দুইজনকে পায়ে ছুরি মেরেছে।
এই ব্যাপারে চট্টগ্রাম জেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন চান্দগাঁও-বোয়ালখালী শাখার সহসভাপতি আবদুল হান্নান এবং যুগ্ম সম্পাদক মো. জহির আজাদীকে জানান, রাত ৮টার দিকে চান্দগাঁও থানাধীন সিএন্ডবি বালুরটাল উল্টো দিক থেকে আসা একটি মোটারসাইকেলের সাথে আমাদের এক বালুর ট্রাকের সাথে ধাক্কা লাগে। মোটরসাইকেল চালক স্থানীয় কাউন্সিলর এসরালের সহযোগী। এ সময় মোটরসাইকেল চালক ও তার সহযোগীরা আমাদের ড্রাইভারকে মারধর করে। বিষয়টি সমাধানের জন্য সমিতির অফিসে বৈঠকে বসলে সেখানে অতর্কিত হামলা চালানো হয়েছে। আমাদের তিনজনকে ছুরি মেরেছে।

পূর্ববর্তী নিবন্ধবাবর-লিমনসহ ৬৩ জনের বিরুদ্ধে চার্জ গঠন
পরবর্তী নিবন্ধবন্দরের শত কোটি টাকার জমি উদ্ধার