মুচকি হাসিতে ভাইরাল, যা বললেন পিয়া জান্নাতুল

| সোমবার , ২৯ এপ্রিল, ২০২৪ at ৯:০২ পূর্বাহ্ণ

ব্যারিস্টার ও সংসদ সদস্য সৈয়দ সায়েদুল হক সুমনের পেছনে দাঁড়িয়ে মুখ চেপে হাসি দিয়ে আলোচনায় মডেলঅভিনেত্রী পিয়া জান্নাতুল। একাধারে তিনি আইনজীবীও। সমপ্রতি সৈয়দ সায়েদুল হক সুমন বিভিন্ন ইস্যুতে গণমাধ্যমকে কথা বলছিল, সহকর্মী হিসাবে পাশেই ছিলেন আইনজীবী পিয়া। সেখানে তার মুচকি হাসিতে ঘায়েল নেটিজেনরা। ভিডিও ক্লিপটি নিয়ে বানানো হচ্ছে রিলস, মিম আর ভিডিও। খবর বাংলানিউজের। যাকে নিয়ে এতো হইচই, তার কানেও গিয়েছে বিষয়টি। গণমাধ্যমে দেওয়া এক প্রতিক্রিয়ায় অভিনেত্রী বলেন, আমি স্রোতে গা ভাসিয়ে দিচ্ছি না। কারণ, আমি বুঝি, যারা দুই সেকেন্ডে ওপরে ওঠাতে পারে, তারা পরে এক সেকেন্ডেই নামিয়ে ফেলতে পারে।

এ প্রসঙ্গে পিয়া বলেন, আমি বুঝতে পেরেছি, যারা কনটেন্ট বা রিলস তৈরি করছেন, বেশির ভাগই তরুণযুবক। তাদের আসলে জীবনে এখনো অনেক কিছু দেখার বাকি আছে। আসলে এগুলো ট্রেন্ডের মাধ্যমে যাচ্ছে, যখন যে ট্রেন্ড আসে, সেটাকেই অনুসরণ করে। এটাতে দোষের কিছু দেখছি না।

২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব অর্জন করেন পিয়া জান্নাতুল। এরপর কর্মজীবন শুরু করেন র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে ২০০৮ সালে। ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি শিরোপা অর্জন করেন।

পূর্ববর্তী নিবন্ধবিটিভির শিল্প সৃষ্টির পাগলামিটা থাকতে হবে: বন্যা
পরবর্তী নিবন্ধসদারঙ্গের ৩ দিনব্যাপী জাতীয় উচ্চাঙ্গ সংগীত সম্মেলন সম্পন্ন