মীরসরাইয়ে রোহিঙ্গাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

মীরসরাই প্রতিনিধি | মঙ্গলবার , ৪ এপ্রিল, ২০২৩ at ৫:৩২ পূর্বাহ্ণ

মীরসরাই উপজেলায় পৃথক অভিযানে রোহিঙ্গাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার রাত সাড়ে ১১টায় উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের হাদিফকিরহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল কক্সবাজারের উখিয়ার কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ সুলতানের পুত্র আবু বক্কর (৩৪) ও বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার হোগলপাতী এলাকার মো. হারুন শেখের পুত্র ফেরদাউস শেখের (২৬)

মীরসরাই থানার ওসি কবির হোসেন বলেন, রোববার রাত সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের হাদিফকিরহাট বাজার এলাকায় পৃথক অভিযান চালায় পুলিশের দুটি টিম। অভিযানে লক্ষীপুরগামী শাহী পরিবহনের একটি যাত্রীবাহী বাস থেকে ১৪০০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা নাগরিক আবু বক্কর ও অপর একটি অভিযানে ঢাকাগামী বিআরটিসি পরিবহনের একটি যাত্রী বাহীবাস থেকে ৬০০ পিস ইয়াবাসহ ফেরদাউস শেখকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় তাদের বিরুদ্ধে মীরসরাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

পূর্ববর্তী নিবন্ধগন্ডামারা পাওয়ার প্ল্যান্টের ৮৮ লাখ টাকার ইলেক্ট্রিক্যাল চেইন উদ্ধার
পরবর্তী নিবন্ধবোয়ালখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গাভীর মৃত্যু