মীরসরাইয়ে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

মীরসরাই প্রতিনিধি | শনিবার , ১৩ নভেম্বর, ২০২১ at ৬:৪০ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে বসতঘরের তীরের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ইশরাত জাহান রুম্পা (১৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার দুপুরে নিজ ঘরে এই আত্মহত্যার ঘটনা ঘটে। ঘটনার পর পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত গৃহবধূ জোরারগঞ্জ থানাধীন ২নং হিঙ্গুলী ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ মেহেদী নগর গ্রামের তাজুল ইসলাম ড্রাইভার বাড়ির নজরুল ইসলামের স্ত্রী।
নিহতের বড় বোন নুসরাত জাহান মুক্তা জানান, তারা ৩ বোন ১ ভাই। ইশরাত সবার ছোট। চলতি বছরের গত ২৫ মে ইশরাত আর নজরুল নিজেরা পছন্দ করে বিয়ে করে। বিয়ের পর থেকে বরের বাড়ি থেকে যৌতুক নেয়ার জন্য রুম্পাকে মানসিকভাবে চাপ প্রয়োগ করতো। ঘটনার দিন ঐ বাড়ির লোকজনের মাধ্যমে তাদের বোন নিহত হয়েছে বলে জানতে পারেন। পরে তারা মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে গিয়ে বোনের নিথর দেহ পড়ে থাকতে দেখেন।
জোরারগঞ্জ থানার এসআই রতন কান্তি দে বলেন, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। প্রাথমিক তদন্ত করে জানতে পারি সে ঘরের তীরের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধক্লাস নাইনে রেজিস্ট্রেশনে জালিয়াতি!
পরবর্তী নিবন্ধইউপি নির্বাচনে বিনা ভোটে পারের রেকর্ড