মামলা স্থগিত চেয়ে পরীমনির আবেদন

আজাদী অনলাইন | সোমবার , ২৮ মার্চ, ২০২২ at ১১:৪০ পূর্বাহ্ণ

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় হাইকোর্টের আদেশ স্থগিত করে চেম্বার জজ আদালতের দেওয়া আদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করেছেন পরীমনির আইনজীবীরা।

সোমবার (২৮ মার্চ) সকালে সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন পরীমনির আইনজীবী মো. শাহিনুজ্জামান শাহীন।

এ সময় তিনি বলেন, পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলা নিয়ে হাইকোর্টের দেওয়া আদেশ ছয় সপ্তাহের জন্য স্থগিত করেছিলেন আপিল বিভাগের চেম্বার জজ আদালত। আমরা সে আদেশ স্থগিত চেয়েছি। এছাড়া ছয় সপ্তাহের আগেই বিষয়টি শুনানি করার জন্য আর্জি জানিয়েছি।

গত ৮ মার্চ চেম্বার আদালত জানায়, পরীমনির বিরুদ্ধে হওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার কার্যক্রম চলবে। মামলার কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত করে হাইকোর্টের দেওয়া আদেশের বিরুদ্ধে আপিলের শুনানিতে এ আদেশ দেন চেম্বার আদালত।

এ সময় হাইকোর্টের আদেশ ৬ সপ্তাহের জন্য স্থগিত করেন চেম্বার আদালত।

এর আগে, আসামিপক্ষের আবেদনের পরিপেক্ষিতে গত ২ মার্চ চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে বনানী থানার মাদক আইনের মামলার কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত করেন হাইকোর্ট। একইসঙ্গে মামলাটি কেন বাতিল করা হবে না জানতে চেয়ে রুল জারি করেন বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোহাম্মদ সেলিমের হাইকোর্ট বেঞ্চ।

গত ৫ জানুয়ারি এ মামলা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। বর্তমানে মামলাটি সাক্ষ্যগ্রহণ পর্যায়ে রয়েছে।

গত বছরের ৪ আগস্ট পরীমনির রাজধানীর বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। পরে তাকে গুলশান থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখানো হয়। এ মামলায় তিন দফায় ৭ দিনের রিমান্ডে ছিলেন তিনি। ২৭ দিন জেল খাটার পর জামিনে কারামুক্ত হন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এ নায়িকা।

পূর্ববর্তী নিবন্ধরাজনৈতিক দৃশ্যপটে নেই ইমরানের ৫০ মন্ত্রী
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে হরতালের প্রভাব নেই জনজীবনে