মাদকের বিরুদ্ধে সাইকেল

বান্দরবানের সাত উপজেলায় ক্যাম্পেইন

বান্দরবান প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৯ নভেম্বর, ২০২০ at ১০:৩৫ পূর্বাহ্ণ

জনগণকে সচেতন করা, মাদক বিরোধী অভিযানসহ আন্তর্জাতিক মাউন্টেন বাইকিং প্রতিযোগিতায় যোগ দেওয়ার লক্ষ্যে বান্দরবানের সাতটি উপজেলার বাইকিং ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার বান্দরবান জেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে সাইকেল চালিয়ে বাইকিং ক্যাম্পেইন উদ্বোধন করেন বাংলাদেশ ক্যারাটে ফেডারেশনের সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা মারমা।
এসময় মাউন্টেন বাইকিং ক্যাম্পেইনে অংশগ্রহণ করেন দেশের অন্যতম বাইকিং রেসার মো. কাউসার, প্রমিত কান্তি দাশ, আদর দাশ, মো. আব্দুল্লাহ, উসাইন ম্রয়সহ প্রমুখ। মো. কাউসার বলেন, ভারতে হিমালয় এমটিভি মাউন্টেন বাইকিং রেস ২০১৮ সালে আমি অংশগ্রহণ করেছিলাম। তবে অ্যাক্সিডেন্টের কারণে ফিনিশিং দিতে পারিনি। আশা করি আগামীতে অংশগ্রহণ করে দেশের সুনাম অর্জন করতে সক্ষম হব।
চেয়ারম্যান ক্যশৈহ্লা মারমা জানান, জনসচেতনতা, মাদকবিরোধী প্রচারণাসহ আন্তর্জাতিক মাউন্টেন বাইকিং প্রতিযোগিতায় অংশগ্রহণের লক্ষ্যে বান্দরবানে বাইকিং ক্যাম্পেইন করা হচ্ছে। ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা রোয়াংছড়ি, রুমাসহ থানচি ডিম পাহাড় হয়ে লামা, আলীকদম ও নাইক্ষ্যংছড়িতে বাইকিং ক্যাম্পেইন করবেন। ক্যাম্পেইনে তারা মাদকবিরোধী জনসচেতনতায় প্রচার চালাবেন।
পাশাপাশি আমরা জেলা পরিষদ থেকে বিভিন্ন সহায়তা দিয়ে ক্যাম্পেইনের মাধ্যমে বাইকারদের আন্তর্জাতিক মানের মাউন্টেন বাইকিং রেসার হিসেবে গড়ে তোলার চেষ্টা করছি।

পূর্ববর্তী নিবন্ধখাগড়াছড়িতে সহকারী অধ্যাপকের বিরুদ্ধে দুদকের মামলা
পরবর্তী নিবন্ধবাঁশখালী উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে চুরি