মাদকের টাকা চাইতে গিয়ে পুত্রের হাতে পিতা খুন

হাটহাজারী প্রতিনিধি | শুক্রবার , ২৬ নভেম্বর, ২০২১ at ৬:২২ অপরাহ্ণ

হাটহাজারীতে মাদক সেবনের টাকা চাইতে গিয়ে পরিবারের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে পুত্রের পিটুনিতে খুন হয়েছেন পিতা।

ওই পুত্রের নাম জাহেদুল ইসলাম(১৮) এবং খুন হওয়া পিতার নাম শাহ আলম(৫০) বলে জানা গেছে।

আজ শুক্রবার (২৬ নভেম্বর) বিকালে উপজেলার মির্জাপুর ইউনিয়নের পশ্চিম মির্জাপুর ২নং ওয়ার্ডের খিল্লাপাড়া নোয়া খালের পাড় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ শুক্রবার বিকালে নিহত শাহ আলম মাদক সেবন করার জন্য টাকা চাইতে গেলে পরিবারের সাথে কথা কাটাকাটি শুরু করে। এক পর্যায়ে জাহেদুল ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে তার পিতাকে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে তিনি গুরুতর আহত হন।

উপস্থিত লোকজন জাহেদুল ইসলামকে আটক করে থানা পুলিশকে অবহিত করে।

এদিকে, আহত অবস্থায় শাহ আলমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পু্লিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক পুত্রকে আটক করে।

মির্জাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার মৃত্যুর ঘটনা গণমাধ্যমকে নিশ্চিত করে ঘটনার সাথে জড়িত পুত্রকে পুলিশ আটক করেছে বলে জানান।

থানার উপ-পরিদর্শক মো. রফিক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জাহেদুল ইসলামকে আটক করা হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণের ব্যবস্থা করা হয়।

জাহেদুল বলেন, “আমার পিতা দীর্ঘদিন ধরে মাদক সেবন করতেন। আজকে মাদক সেবন করার জন্য টাকা চাইতে আসলে ক্ষোভের কারণে অতিষ্ঠ হয়ে মারধর করেছি। এতে তার যে মৃত্যু হবে সেটা ভাবিনি।”

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা ডাকাত নিহত
পরবর্তী নিবন্ধরাঙামাটিতে সেনা অভিযানে একে-৪৭ সহ গোলাবারুদ উদ্ধার