মাছ ধরায় ব্যস্ত স্বামী সময় না পেয়ে ডিভোর্স চাইলেন স্ত্রী

| সোমবার , ২৬ ডিসেম্বর, ২০২২ at ৮:২৮ পূর্বাহ্ণ

 

স্বামী মাছ ধরতে পছন্দ করেন। তার বেশির ভাগ সময়ই ব্যয় হয় মাছ ধরার পেছনে। পরিবারে খুব একটা সময়ও দেন না। সময় না পেয়ে আর সংসার করতে চান না স্ত্রী। চেয়েছেন বিবাহ বিচ্ছেদ। চীনের পূর্বাঞ্চলের শানডং প্রদেশে এ ঘটনাটি ঘটেছে। ওই ব্যক্তির নাম সান, তার স্ত্রী ঝাং। ১০ বছর আগে তারা বিয়ে করেছেন। খবর বাংলানিউজের।

সমপ্রতি ডিভোর্সের জন্য আদালতে করা আবেদনে ঝাং জানিয়েছেন, ১০ বছরের সংসারজীবনে সান তাকে খুব কম সময় দিয়েছেন। সংসার, স্ত্রীসন্তানের প্রতি ভীষণ উদাসীন তিনি। সারাদিন সান মাছ ধরায় ব্যস্ত থাকেন।

এদিকে আদালতে যখন সান ও ঝাংয়ের বিবাহ বিচ্ছেদের আইনি প্রক্রিয়া শুরু হয়, সেখানেও ঝাং একাই উপস্থিত ছিলেন। মাছ ধরা নিয়ে সান এতটাই ব্যস্ত ছিলেন যে শুনানির সময় পর্যন্ত ভুলে গেছেন। পরে আদালতের পক্ষ থেকে বিষয়টি মনে করিয়ে দিলে তিনি হাজির হন। আদালতে ঝাং বলেন, প্রতিদিন পারিবারিক কাজ শেষ করে দুই সন্তানকে বিদ্যালয়ে পাঠিয়ে এরপর কাজে যান ঝাং। সান বাড়িতে থাকলেও সারাক্ষণ সোফায় শুয়ে শুয়ে মুঠোফোনে গেম খেলেন। বাকি সময় মাছ ধরায় কাটান। আদালত সংশ্লিষ্ট সূত্র জানায়, স্ত্রীর অভিযোগের কারণে বেশ বিরক্ত হন সান। পরে তিনি নিজে বিবাহ বিচ্ছেদে রাজি হন। বিচারকের মতে, মাছ ধরা খারাপ কাজ নয়। তবে এটার সীমা থাকা উচিত।

পূর্ববর্তী নিবন্ধপঞ্চগড়ে সংঘর্ষে বিএনপি নেতার মৃত্যু : পুলিশের ৫ মামলায় আসামি ১৩০০
পরবর্তী নিবন্ধআফগানিস্তানে সেভ দ্য চিল্ডেন ও কেয়ারের কার্যক্রম স্থগিত