মাছ আনতে গিয়ে লাশ দুই ভাই

রাঙ্গুনিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ৫ অক্টোবর, ২০২১ at ৫:১৪ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় ট্রাক ও সিএনজি টেক্সির মুখোমুখি সংঘর্ষে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এই ঘটনায় টেক্সি চালকসহ আরও ২জন আহত হয়েছেন। তারা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল সোমবার ভোরে কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার শেখ এভিয়ারী পার্ক সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শ্যামা পাড়া এলাকার সুধীর বহদ্দার ছেলে রতন দাশ (৬০) ও তার ছোট ভাই টুন্টু দাশ (৪২)। আহতরা হলেন টেক্সি চালক চন্দ্রঘোনা খন্দকার পাড়া এলাকার দুলু মিয়ার ছেলে আবদুল করিম (৫০) এবং একই ইউনিয়নের আধুরপাড়া গ্রামের এখলাস মিয়ার ছেলে আবদুল গফুর (৫০)। একসঙ্গে আপন দুই ভাইয়ের মৃত্যুতে স্তব্ধ গোটা শ্যামাপাড়া গ্রাম।
চন্দ্রঘোনা কদমতলী ইউপি চেয়ারম্যান ইদ্রিচ আজগর জানান, নিহত রতন ও টুন্টু দাশ সোমবার সকালে সিএনজি টেঙিযোগে রাঙ্গুনিয়া থেকে কাপ্তাই ফিশারিঘাটে বিক্রির জন্য মাছ আনতে যাচ্ছিল। গাড়িতে ছিল অপর মাছ ব্যবসায়ী আব্দুল গফুর। গাড়িটি কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা শেখ রাসেল এভিয়ারী পার্ক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই রতন দাশের মৃত্যু হয়। পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে মারা যায় অপর ভাই টুন্টু দাশ।
নিহত রতন দাশের স্ত্রী বালি দাশ জানায়, তারা বংশপরম্পরায় মাছ ব্যবসায়ের সাথে জড়িত। প্রতিদিন কাপ্তাই থেকে মাছ এনে তা চন্দ্রঘোনার বিভিন্ন স্থানে বিক্রি করে জীবিকা নির্বাহ করেন। নিহত রতন দাশের দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে এবং টুন্টু দাশের পরিবারে স্ত্রী রয়েছে।
এ বিষয়ে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিল্কী বলেন, ট্রাকটিকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এই বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধমিন্টু-কালুর ফাঁসি কার্যকর
পরবর্তী নিবন্ধ১০ জন নিয়ে ভারতকে রুখে দিল বাংলাদেশ জামালদের সামনে ফাইনালের হাতছানি