মাকে অচেতন করে নিয়ে গেল ১৪ দিনের শিশু

মাথায় হাত বুলিয়ে বলল আপনার বাচ্চাটা তো সুন্দর

সীতাকুণ্ড প্রতিনিধি | বুধবার , ১৮ মে, ২০২২ at ৭:২০ পূর্বাহ্ণ

১৪ দিন বয়সী শিশুপুত্রকে ডাক্তার দেখাতে গিয়ে গাড়ির জন্য রাস্তায় অপেক্ষা করছিলেন মা জেনি আক্তার। এ সময় একটি সিএনজি টেক্সি এসে দাঁড়ায় তার সামনে। গাড়িতে উঠে দেখেন সেখানে এক নারী। সীতাকুণ্ডের জোড় আমতল থেকে ভাটিয়ারী যাওয়ার পথে ওই নারী জেনি আক্তারের মাথায় হাত বুলিয়ে দিয়ে বলে, আপনার বাচ্চাটা তো সুন্দর। এ কথা শোনার পর আর কিছু মনে নেই জেনির। এরপর তাকে গাড়ি থেকে নামিয়ে দিয়ে সন্তান নিয়ে চম্পট ওই নারী। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার সময় উপজেলার ভাটিয়ারী এলাকায়। এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।
উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বিএম ডিপোর পূর্ব পাশে মোল্লাপাড়া গ্রামের ইয়াসিনের স্ত্রী জেনি আক্তার। তিনি বলেন, আমি সকালে আমার ১৪ দিন বয়সের শিশুপুত্রকে ডাক্তার দেখাতে নিয়ে যাই উপজেলার জোড়া আমতল এলাকায়। ডাক্তারের সাক্ষাত না পেয়ে ভাটিয়ারীতে যাওয়ার জন্যে রাস্তায় দাঁড়ালে আমার সামনে একটি সিএনজি টেঙি এসে দাঁড়ায়। চালক কোথায় যাব জিজ্ঞেস করে। আমি ভাটিয়ারী যাব বলে গাড়িতে উঠে দেখি এক নারী বসা। কিছুদূর যাওয়ার পর ওই নারী আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে বলে, আপনার বাচ্চাটা তো সুন্দর আছে। আমাকে একটু দেন দেখি। মাথায় হাত লাগানোর পর থেকে আমার মাথা ঘুরতে থাকে। আমি তার দিকে থাকিয়ে আছি, কিন্তু কোনো কথা বলার শক্তি পাচ্ছি না। ভাটিয়ারী শহীদ মিনারের সামনে আসার পর আমাকে বলেছে, আপনি গাড়ি থেকে নামুন, বাচ্চা দিচ্ছি। আমি গাড়ি থেকে নামা মাত্রই গাড়িটি চলে যায়।
তিনি বলেন, আমাকে চেতনানাশক ঔষধ লাগিয়ে আমার শিশুকে নিয়ে পালিয়ে যায় ওই নারী ছিনতাইকারী। কিছুক্ষণ পর আমি স্বাভাবিক জ্ঞানে ফিরলে আমার সন্তানকে খুঁজতে থাকি। এ ব্যাপারে গতকাল সীতাকুণ্ড মডেল থানায় তিনি বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন বলে জানান।

পূর্ববর্তী নিবন্ধফেনীতে গাড়ি তল্লাশি নিয়ে র‌্যাব-পুলিশের হাতাহাতি
পরবর্তী নিবন্ধচাটগাঁইয়ারাই মাতাচ্ছে চট্টগ্রাম টেস্ট