মহানবী প্রেম ও সেবা দিয়ে জয় করেছেন মানুষের হৃদয়

আবুধাবীতে ছৈয়দ মুহাম্মদ সাবের শাহ

এম এ মন্নান, (আরব আমিরাত) থেকে | মঙ্গলবার , ১৯ অক্টোবর, ২০২১ at ২:২০ পূর্বাহ্ণ

ইসলাম শান্তির ধর্ম। বিশ্ব শান্তির অগ্রদূত প্রিয় নবী (সা.) ১৪শত বছর আগে প্রেম ও সেবা দিয়ে জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ মানুষের হৃদয়। এখনও তাঁর প্রকৃত অনুসারীরা সেবা ও ভালোবাসা দিয়ে মানুষের হৃদয় জয় করে চলেছেন বলে উল্লেখ করেন আনজুমানে আহমাদিয়া সুন্নিয়া ট্রাস্টের পৃষ্ঠপোষক আল্লামা ছৈয়দ মুহাম্মদ সাবের শাহ (ম.জি.আ.)।

তিনি গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সংযুক্ত আরব আমিরাতের আবুধাবীতে গাউছিয়া কমিটি বাংলাদেশ আবুধাবী শাখার উদ্যোগে আয়োজিত পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আয়োজিত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

গাউছিয়া কমিটি আবুধাবী শাখার সভাপতি মোহাম্মদ জাহাংগীরের সভাপতি্ত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ পারভেজ।

এ সময় গাউছিয়া কমিটি আমিরাত কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক আলহাজ্ব জানে আলম, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ফরিদ, সহ-সভাপতি আলহাজ্ব মোহা্ম্মদ আজম খান, আলহাজ্ব ছরোয়ার আলম, মোহাম্মদ ইয়াকুব প্রমুখ উপস্থিত ছিলেন। পরে দেশ, জাতি, প্রবাসীদের কল্যাণে দোয়া করা হয়।

এর আগে আলহাজ্ব ছৈয়দ মুহাম্মদ সাবের শাহ (ম.জি.আ.) দুপুরে গাউছিয়া কমিটি শিল্পনগরী মোছাফ্ফা শাখার মাহফিলে উপস্থিত হয়ে দোয়া ও মোনাজাত করেন।

এ সময় মোছাফ্ফার শাখার সভাপতি মোহাম্মদ আলী জামাল, সাধারণ সম্পাদক আবু তাহের সহ অন্যান্য নেতৃবৃন্দ এবং আমিরাত কেন্দ্রীয় কমিটির উর্ধ্বতন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধপেকুয়ার ৬ ইউনিয়নে নৌকা পেতে ২৫ প্রার্থী এখন ঢাকায়
পরবর্তী নিবন্ধবৈরী আবহাওয়ায় টেকনাফ-সেন্টমার্টিন নৌযান চলাচল বন্ধ