ভাড়াটিয়ার মাথা ফাটিয়ে দিল বাড়িওয়ালার ছেলে

আজাদী প্রতিবেদন | সোমবার , ১৪ ডিসেম্বর, ২০২০ at ৫:৩৪ পূর্বাহ্ণ

সারাদিন বাসায় এক ফোঁটা পানি নেই। বাড়িওয়ালার কাছে জানতে চেয়েছিলেন পানি না দেওয়ার কারণ। প্রত্যুত্তরে ভাড়াটিয়াকে মারধর করে মাথা ফাটিয়ে দিয়েছেন বাড়িওয়ালার ছেলে। আহত ভাড়াটিয়া পঙ্কজ বিশ্বাস চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় তিনি পাঁচলাইশ থানায় অভিযোগ করেছেন।
পঙ্কজ বিশ্বাস আজাদীকে বলেন, বহদ্দারহাট জামে মসজিদের পাশে খাজা মঞ্জিলে গত ৬ বছর ধরে ভাড়া থাকতেন তারা। কয়েক মাস ধরে ওই বাড়ির নিচতলায় ইয়াবা ব্যবসা ও অসামাজিক কার্যক্রম চলছিলো। পুলিশও এসব বিষয় তদন্তে সেখানে কয়েকবার এসেছিল। বিষয়গুলো সম্পর্কে বাড়িওয়ালাকে অবহিত করা হয়। এতে বাড়িওয়ালার ছেলে আমাদের ওপর ক্ষিপ্ত হন। ১২ ডিসেম্বর শনিবার সারাদিন বাসায় পানি না থাকায় বাড়িওয়ালাকে বিষয়টি জানানো হয়। তিনি নিচে এসে গোসল করতে বলেন। গোসল করার সময় বাড়িওয়ালার ছেলেরা পঙ্কজ বিশ্বাসসহ তার পরিবারের ওপর হামলা চালায়।
পঙ্কজের ভাই সুবল বিশ্বাস বলেন, তারা পঙ্কজের মাথা ফাটিয়েছে। ওখানে অসামাজিক কাজকর্ম চলতো। এসব বিষয় বাড়িওয়ালাকে জানানোয় মূলত ক্ষিপ্ত হয়ে তার ছেলেরা পানি দেওয়া বন্ধ করে দেয়। আমরা এ ঘটনার বিচার চাই। পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া আজাদীকে বলেন, সামান্য বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়েছে। ভাড়াটিয়া ও বাড়িওয়ালা দুইপক্ষই অভিযোগ করেছে। আমরা তাদের থানায় ডেকেছি।

পূর্ববর্তী নিবন্ধসময় পিছিয়ে শারীরিক উপস্থিতিতে হবে বইমেলা
পরবর্তী নিবন্ধদৈনিক ৫০ কোটি লিটারে উন্নীত হচ্ছে ওয়াসার পানি উৎপাদন