ভাতিজাকে ফাঁসাতে বাবার হাতে কন্যা শিশু খুন!

মহেশখালী প্রতিনিধি | বুধবার , ২৫ মে, ২০২২ at ৬:১৪ পূর্বাহ্ণ

মহেশখালীতে ট্রাক্টরে ধান ভাঙ্গানো নিয়ে চাচা-ভাতিজার মধ্যে ঝগড়ার জের ধরে ভাতিজাকে ফাঁসাতে চাচা তার নিজ হাতে মাটিতে আছড়ে দুই বছরের কন্যা শিশুকে খুন করার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল বিকালে উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ছারার লামা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম মায়েশা আক্তার। সে উক্ত গ্রামের লেদু মিয়ার মেয়ে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা জানান, গতকাল সকালে ট্রাক্টরে ধান ভাঙ্গানো নিয়ে মৃত মুনসুর আলীর পুত্র লেদু মিয়ার সাথে তার ভাই আব্দুস সাত্তারের পুত্র হেলাল উদ্দিনের ঝগড়া ও মারামারি হয়।

আমির হামজা নামের এক প্রত্যক্ষদর্শী জানান, এক পর্যায়ে লেদু মিয়া তার স্ত্রীর হাত থেকে শিশু মায়েশাকে নিয়ে মাটিতে আছাড়ে হত্যা করে। এ সময় তাড়াহুড়ো করে পিতা লেদু মিয়া শিশুটিকে নিয়ে হোয়ানক কমিউনিটি হাসপাতাল নিয়ে চিকিৎসার চেষ্টা করে। ততক্ষণে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে তিনি লাশটি বাড়ির পাশের পানের বরজে লুকিয়ে রেখে গুম করার করার চেষ্টা করে। এসময় পুলিশ শিশুটির বাবা ও মা রোজিনাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়ে আসলে পরে শিশুর লাশ প্রতিপক্ষ ভাতিজা হেলালের বাড়ির দরজার সামনে সিঁড়িতে পাওয়া যায়।

মহেশখালী থানার ইন্সপেক্টর (তদন্ত) আশিক ইকবাল বলেন, আমরা ঘটনার খবর পেয়ে শিশুটির লাশ উদ্ধার করেছি। ঘটনার বিষয়ে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া যাচ্ছে। আমরা প্রত্যক্ষদর্শীসহ বিভিন্ন জনের বক্তব্য নিচ্ছি। অনুসন্ধান করে প্রকৃত অপরাধীকে খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ
পরবর্তী নিবন্ধ১৩৫ পণ্যে বাড়তি শুল্ক আরোপ