বোয়ালখালীতে মাদরাসা ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

আজাদী অনলাইন | শনিবার , ৫ মার্চ, ২০২২ at ৩:৩৪ অপরাহ্ণ

বোয়ালখালী উপজেলায় এক ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার বোয়ালখালী থানা পুলিশ জানায়, উপজেলার পশ্চিম চরণদ্বীপ ইউনিয়নের অছিউর রহমান হেফজখানায় এক ছাত্রকে খুন করা হয়েছে।

খবর পেয়ে ওই শিক্ষার্থী স্বজনরা মাদরাসায় গিয়ে লাশ শনাক্ত করেন। নিহত ইফতেখার মালিকুল মাশফি (৭) চরণদ্বীপ ইউনিয়নের ফকিরাখালী গ্রামের প্রবাসী আব্দুল মালেকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে মাদরাসার এক শিক্ষক মাশফিদের বাড়িতে গিয়ে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানায়। এ খবর দিয়েই দ্রুত ওই শিক্ষক তাদের বাড়ি ত্যাগ করেন। পরে তাকে আর পাওয়া যায়নি। পরিবারের সদস্যরা ঘটনাস্থলে যান।

লাশ পেয়ে তারা কান্নায় ভেঙে পড়েন। এরপর পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাদরাসার ভেতরে একটি ভবনের দোতলায় একটি কক্ষ থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে। লাশটি কম্বলে মোড়ানো ছিল।

পুলিশ জানিয়েছে তাকে কক্ষের ভেতরেই চাকু দিয়ে গলাকেটে খুন করা হয়েছে। তবে কে বা কারা এটা করেছে সেটা নিশ্চিত নয়। বেলা ১২ টার দিকে ঘটনাস্থলে যান চট্টগ্রামের পুলিশ সুপার এস এম রাশিদুল হক। তিনি সাংবাদিকদের বলেন, শিশুটিকে খুন করা হয়েছে ধারালো অস্ত্র ব্যবহার করে। কারা করেছে সেটা আমরা দ্রুতই উদঘাটন করতে পারব আশা করি।

পূর্ববর্তী নিবন্ধইউক্রেনের দুই শহরে সাময়িক যুদ্ধ বিরতির ঘোষণা রাশিয়ার
পরবর্তী নিবন্ধবান্দরবানে জেএসএসের কালেক্টরকে গুলি করে হত্যা