বোয়ালখালীতে বসতঘরে ডাকাতি, নারীসহ আহত ১০

বোয়ালখালী প্রতিনিধি | বুধবার , ২৯ জুন, ২০২২ at ৫:২২ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে এক চাল ব্যবসায়ীর বসতঘরে ডাকাতি সংগঠিত হয়েছে। গতকাল সোমবার দিবাগত শেষরাতে উপজেলার সারোয়াতলী মজু ভান্ডার এলাকার নুরু ছাফার বসতঘরে ডাকাতির এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতদের পিটুনিতে নারীসহ ১০ জন আহত হয়েছে।

আহতরা হলেন শাহনাজ (৩৮), আনোয়ার ছাফা (৫৪), আফরিন সুলতানা (১৭), হাবিবুল বাশার (১৪), ফরিদা বেগম (৩৩), আহমদ ছাফা (৫২), তাহের ইসলাম (১৮), ওবাইদুল আকবর তারেক (২৪), নুর মহল বেগম (৪০) ও নুরু ছাফা (৫৬)। ডাকাত আক্রান্ত পরিবারের সদস্যরা জানান, দোতলা পাকা ভবনের পেছেনের লোহার গ্রিলের তালা ভেঙে ২০-২৫ জনের সংঘবদ্ধ ডাকাতদল ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ও মূল্যবান সামগ্রী লুটে নেয়।

গৃহকর্তার ছেলে ওবাইদুল আকবর তারেক জানান, আগ্নেয়াস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে ফেলে তারা। এ সময় স্বর্ণালংকার দিয়ে দেয়ার জন্য ঘরের মহিলাদের বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করতে থাকে। তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় পরিবারের সবাইকে মারধর করতে থাকে তারা। এ সময় ডাকাতদলের সদস্যদের হাতে দা, ছুরি, লোহার রড, নানা রকম আগ্নেয়াস্ত্র ছিলো। ডাকাতদল নগদ ২ লাখ ৭৫ হাজার টাকা, স্বর্ণ ৪ ভরি, ৪টি মোবাইল ও মূল্যবান সামগ্রী নিয়ে গেছে বলে দাবি তাদের।

এ ঘটনায় বোয়ালখালী থানা পুলিশ ও অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মো. তারিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার সত্যতা স্বীকার করে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রাজ্জাক বলেন, ডাকাতির ঘটনায় মামলা নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধপ্রবাহ
পরবর্তী নিবন্ধওয়াসার স্যুয়ারেজ প্রকল্পের বিরুদ্ধে মামলা খারিজ