বিড়ালছানার লোভ দেখিয়ে শিশুকে অপহরণ!

আজাদী প্রতিবেদন | বুধবার , ২৯ মার্চ, ২০২৩ at ৫:২৪ পূর্বাহ্ণ

নগরীর পাহাড়তলী থানাধীন কাজীর দিঘি এলাকায় দশ বছরের শিশু কন্যাকে অপহরণের অভিযোগ উঠেছে। বলা হচ্ছে, বিড়ালছানার লোভ দেখিয়ে আবিদা সুলতানা আয়নী নামের ওই শিশুকে অপহরণ করেছেন স্থানীয় সবজি বিক্রেতা মো. রুবেল। অপহরণের পর থেকে আট দিন ধরেই সে নিখোঁজ।

অভিযুক্ত রুবেল কাজীর দিঘি এলাকার বাসিন্দা। এ ঘটনায় চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল২ এর বিচারক শারমিন জাহানের আদালতে মামলার আবেদন করেছেন আয়নীর মা মোছাম্মৎ বিবি ফাতেমা।

বাদীর আইনজীবী গোলাম মাওলা মুরাদ আজাদীকে এ তথ্য নিশ্চিত করে বলেন, শুনানি শেষে আদালত আবেদনটি সরাসরি এফআইআর হিসেবে গ্রহণের জন্য পাহাড়তলী থানাকে নির্দেশ দিয়েছেন।

আদালত সূত্র জানায়, শিশু আয়নী কাজীর দিঘি এলাকার একটি স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্রী। ২১ মার্চ বিকেল ৪টার দিকে আরবি পড়তে গিয়ে নিখোঁজ হয় সে। এরপর পরিবার তার খোঁজ না পেয়ে এলাকার বিভিন্ন সিসিটিভি ফুটেজ চেক করে। সেখানে নানা সময়ে সবজি বিক্রেতা রুবেলকে আয়নীর সাথে কথা বলতে দেখা যায়।

গোলাম মাওলা মুরাদ বলেন, ২১ মার্চের সিসিটিভি ফুটেজে আয়নীর সাথে কথা বলতে দেখা যায় রুবেলকে। বিড়ালছানা দেওয়ার ঘটনাও ফুটেজে দেখা যায়। এলাকার লোকজনও বলেছে, সবজি বিক্রেতা রুবেলের সাথে শিশু আয়নীর প্রায় কথা হতো। আমাদের ধারণা, বিড়ালছানা দেওয়ার লোভ দেখিয়ে রুবেল আয়নীকে অপহরণ করেছে। পুলিশের কাছে আমাদের দাবি, রুবেলকে গ্রেপ্তার করে প্রকৃত ঘটনা উদঘাটন এবং আয়নীকে খুঁজে বের করা হোক।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশে ২০% অকাল মৃত্যুর কারণ বায়ু দূষণ
পরবর্তী নিবন্ধচবিতে ভর্তির আবেদন কাল থেকে, পরীক্ষা শুরু ১৬ মে