বিভিন্নস্থানে শীতবস্ত্র বিতরণ

| বৃহস্পতিবার , ৪ ফেব্রুয়ারি, ২০২১ at ১০:৫০ পূর্বাহ্ণ

বিসিএস উইমেন নেটওয়ার্ক
বান্দরবান প্রতিনিধি জানান, গরীব ও অসহায়দের মাঝে বান্দরবানে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বিসিএস উইমেন নেটওয়ার্কের উদ্যোগে বান্দরবানে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। এ সময় অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার জেরিন আখতার, সহকারী কমিশনার (ভূমি) মাহফুজা জেরিন, ডা. নাজনীন আহম্মেদ, ডা. মীনা আহমেদ, ডা. কেয়া নন্দী, ডা. তাফনীন ফারহানা আহমেদ, ডা. চোচো রাখাইন, ডা. তৌহিদা আক্তার, বান্দরবান সরকারি কলেজের প্রভাষক আফরোজা সুলতানা, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কায়েসুর রহমান, নেজারত ডেপুটি কালেক্টর জাকির হোসেনসহ বিসিএস উইমেন নেটওয়ার্কের সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বান্দরবান পৌরসভা এবং সদর উপজেলার বিভিন্নস্থানে বসবাসরত ৫ শতাধিক গরীব, অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এছাড়াও বম সম্প্রদায় অধ্যুষিত লাইমী পাড়া এবং ফারুক পাড়া পাহাড়ি গ্রামেও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় বলে জানিয়েছেন জেলা প্রশাসক।
হাটহাজারী ত্রিপুরা পল্লী

চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে হাটহাজারী ত্রিপুরা পল্লীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এডভোকেট উম্মে হাবিবার সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন কৃষকলীগ ত্রিপুরা শ্রমিক সংসদের সভাপতি পরেশ ত্রিপুরা, কৃষকলীগ নেতা খাগড়াছড়ি জেলার সভাপতি তাপস ত্রিপুরা। এ সময় বক্তারা বলেন, শীতের প্রকোপ বৃদ্ধি ও অন্যদিকে করোনা প্রাদুর্ভাবের কারণে বিপর্যস্ত অত্যন্ত নিম্ন আয়ের খেটে খাওয়া হত দরিদ্র মানুষের কল্যাণে নানা সামাজিক সংগঠনের পাশপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।
পিডিডিএস ও অক্ষর গাড়ী

পিডিডিএস ও অক্ষর গাড়ী সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান গত মঙ্গলবার পতেঙ্গার মাইজপাড়ায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪০নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুল বারেক। জানে আলম কন্ট্রাক্টরের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন নুরুল ইসলাম সোনামিয়া, বাবুল হক, লোকমান, শিক্ষক সেলিম, এম এ সবুর, আব্দুর রহিম, নজরুল ইসলাম মিন্টু, শওকত রানা, নাজিম উদ্দীন, আব্দুস সালাম, হাফেজ জামাল উদ্দীন, আরিফ উদ্দীন, আব্দুল হালিম, ইমাম হোসাইন, রানা প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি আবদুল বারেক বলেন, প্রত্যেক বিত্তবানদের উচিত শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো।

পূর্ববর্তী নিবন্ধহিফজুল কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় ইয়াবাসহ যুবক গ্রেপ্তার