বাসের ধাক্কায় একজন নিহত, আহত মোট ১১

পটিয়ায় পৃথক দুর্ঘটনা

পটিয়া প্রতিনিধি | শুক্রবার , ২৫ মার্চ, ২০২২ at ৮:০৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ায় পৃথক ঘটনায় একজন নিহত ও মোট ১১ জন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৮জন আহত হয়েছেন। গতকাল রাত সাড়ে ১০টায় মহাসড়কের পটিয়া গৈড়লার টেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয় বলে হাসপাতালে কর্তৃব্যরত চিকিৎসক মো. আরিফ নিশ্চিত করেন। আহতরা হলেন রিয়াদ (২৫), ফরিদ উদ্দিন (৩৮), মিলন দাশ (৬০), সাইফুল ইসলাম (২৬), মো. ফারুক (৩৬), গিয়াস উদ্দিন (৩০), বাবুল দাশ (২৬), আজিজুর রহমান (৩২)।
এদিকে একই দিন সন্ধ্যায় পটিয়া উৎসব থেকে নগরীতে ফেরার পথে মহাসড়কের ইন্দ্রপুল এলাকায় লবণ পানিতে পিচ্ছিল সড়কে মোটরসাইকেল পিছলে পড়ে দৈনিক যুগান্তর চট্টগ্রাম ব্যুরো ফটো সাংবাদিক রাজেশ চক্রবর্তী ও নিপুন কুমার দে আহত হয়। পরে তাদের উদ্ধার করে পটিয়া হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এ বিষয়ে জানতে চাইলে ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশাটি পটিয়ামুখী ও প্রাইভেটকারটি নগরমুখী ছিল। গাড়ি দুটি উদ্ধার করে হাইওয়ে ফাঁড়ির হেফাজতে রাখা হয়েছে।
এর আগে গত বুধবার উপজেলার কুসুমপুরা ইউনিয়নের বোর্ড অফিস এলাকায় বাসের ধাক্কায় মিলন চক্রবর্ত্তী (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে সিএনজি চালক মো. মিজানুর রহমান (৩০)। বুধবার রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, নিহত মিলন প্রতিদিনের মত রাতে ব্যবসা শেষে সিএনজি টেক্সি নিয়ে নগর থেকে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে আহত অবস্থায় চমেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের পিঙ্গলা এলাকার মৃত গোপাল চক্রবর্ত্তীর পুত্র। নিহত মিলন চট্টগ্রামের জহুর হর্কাস মার্কেটের মিলনমেলা শপিং স্টোরের মালিক এবং আহত সিএনজি চালক মিজানুর রহমান রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী গ্রামের নুরুল আবসারের পুত্র। পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পূর্ববর্তী নিবন্ধনিখোঁজ ছেলেকে ফেরতের কথা বলে প্রতারণা, গ্রেপ্তার ২
পরবর্তী নিবন্ধশহীদদের প্রতি ফোঁটা রক্তের সমন্বয়ে সংবিধান প্রণীত