বাবার কুড়ালের কোপে মানসিক ভারসাম্যহীন ছেলে নিহত

সাতকানিয়া প্রতিনিধি | সোমবার , ২৭ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:১৮ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় বাবার কুড়ালের কোপে মানসিক ভারসাম্যহীন এক ছেলে নিহত হয়েছে। নিহতের নাম মোঃ আক্কাস উদ্দিন (২৩)। গতকাল রবিবার বিকালে উপজেলার নলুয়া ইউনিয়নের পূর্ব গাটিয়াডেঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, মোঃ আক্কাস নলুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব গাটিয়াডেঙ্গা তত্তার মসজিদ এলাকার চরপাড়ার হোসেন আহমদের ছেলে। সে বিভিন্ন সময়ে বাবামা ও প্রতিবেশীদের ধাওয়া এবং মারধর করে। ঘটনার দিন সকালে তার মাকেও মারধরের জন্য কয়েকবার ধাওয়া করে। এদিকে, বিকাল সাড়ে পাঁচ টার দিকে আক্কাস গাছ কাটার কথা বলে কুড়াল নিয়ে ঘর থেকে বেরিয়ে যায়। তখন বাবামাসহ পরিবারের সবাই তাকে নিষেধ করে। কিন্তু আক্কাস নিষেধ না শুনে কুড়াল নিয়ে চলে যায়।

এসময় হোসেন আহমদ দৌড়ে গিয়ে আক্কাসের কাছ থেকে কুড়াল কেড়ে নেয়ার চেষ্টা করে। তখন বাবাছেলে হাতাহাতিতে লিপ্ত হয়। এক পর্যায়ে রাগান্বিত হয়ে বাবা হোসেন আহমদ কুড়াল কেড়ে নিয়ে ছেলে আক্কাসের মাথায় কোপ দেয়। এতে আক্কাস ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ ইয়াসির আরাফাত জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য নিহত আক্কাসের বাবা হোসেন আহমদকে ডেকে আনা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম নগরী ও কক্সবাজারকে মাদকপ্রবণ এলাকা ঘোষণা করছে সরকার
পরবর্তী নিবন্ধপ্রকল্পের মেয়াদ শেষ হচ্ছে জুনে এখনো ভূমি অধিগ্রহণই শেষ হয়নি