বাঘাইছড়িতে দেহরক্ষীর গুলিতে জেএসএস কমান্ডার খুন

রাঙামাটি প্রতিনিধি | বৃহস্পতিবার , ১ এপ্রিল, ২০২১ at ৪:৩০ পূর্বাহ্ণ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বাবুপাড়া এলাকায় দেহরক্ষীর গুলিতে জনসংহতি সমিতির (এমএন লারমা) সামরিক কমান্ডার বিশ্বমিত্র চাকমা ওরফে যুদ্ধ চাকমা (৩২) নিহত হয়েছেন। গত মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে জনসংহতি সমিতির কার্যালয়ে এই ঘটনা ঘটে। নিহত বিশ্বমিত্র ওরফে যুদ্ধ চাকমার বাড়ি একই উপজেলা বঙ্গলতলী ইউনিয়নের হাগলাছড়া গ্রামে। তিনি স্থানীয় কিরণ চাকমার ছেলে। খবর পেয়ে গতকাল বুধবার ভোরে পুলিশ ও বিজিবি লাশ উদ্ধার করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিশ্বমিত্র ওরফে যুদ্ধ চাকমা এবং তার দেহরক্ষী সুজন চাকমা বাবু পাড়া জনসংহতি সমিতির কার্যালয়ে ডিউটি করছিলেন। রাতে অন্য সদস্যরা ঘুমিয়ে পড়লে কৌশলে সুজন তাদের রুমে আটকে দেন। এরপর এম ফোর অস্ত্রদিয়ে সামরিক কমান্ডার বিশ্বমিত্র ওরফে যুদ্ধ চাকমাকে গুলি করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ১টি একে-৪৭, ১টি এম ৪, ১টি পাইপ গান এবং ২৫০ রাউন্ড গুলি নিয়ে পালিয়ে যান সুজন চাকমা।
বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ছুফি উল্লাহ জানান, দেহরক্ষীর হাতে যুদ্ধ চাকমা নামে একজন খুন হওয়ার খবর শুনেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধআওয়ামী লীগ থেকে কাদের মির্জার পদত্যাগের ঘোষণা
পরবর্তী নিবন্ধএবার সিনিয়র নার্সের পরীক্ষা স্থগিত করল পিএসসি